অন্যান্য

কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আ. লীগ নেতা গ্রেপ্তার

কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আ. লীগ নেতা গ্রেপ্তার। মানিকগঞ্জের শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন শীল নকুলকে (৫০) এক কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শুক্রবার ( ১১ সেপ্টেম্বর) বিকেলে তাকে নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে কলেজ ছাত্রীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে। নকুল চন্দ্র শীল শিবালয় নতুন পাড়ার মৃত মঙ্গল শীলের ছেলে।

শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস বলেন, আমি এই বিষয়টি এইমাত্র জানলাম। ঘটনা সত্যি হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে দলীয় সভার সিদ্ধান্ত অনুযায়ী।

ভুক্তভোগী ও পুলিশ সুত্রে জানা গেছে, সম্প্রতি আওয়ামী লীগ নেতা নকুল শীলের মোটর সাইকেল দুর্ঘটনায় একটি হাত ভেঙ্গে যায় । ওই কলেজ ছাত্রী প্রতিদিন তিনশত টাকার বিনিময়ে তার হাত ম্যাসেজ করে দিতেন হাসপাতালে চিকিৎসা শেষে তিনি বাড়ি আসার পর থেকে। প্রতিদিনের মত বৃহস্পতিবার দুপুরে তার হাত মেসেজ করে দিতে গেলে নকুল জোর করে তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানগুলোতে হাত দেয় এবং ধর্ষণের চেষ্টা করে। এসময় কলেজ ছাত্রীর শোর চিৎকারে পাশের ঘর থাকা নকুলের স্ত্রী এগিয়ে আসলে তাকে ছেড়ে দেয়।

ভুক্তভোগীর মা জানিয়েছেন, এ ঘটনার পর আমাদের পাঁচ হাজার টাকা দিয়ে নকুল কাউকে কিছু না বলতে নিষেধ করেন। কাউকে কিছু বললে কিংবা পুলিশকে জানালে সমস্যা হবে বলে হুমকি-ধামকিও দিয়েছেন।

তিনি আরও বলেন, এর আগে, ও আমাকেও কু প্রস্তাব দিয়েছিল। নকুলের চরিত্র আগে থেকেই খারাপ। আমি এ ঘটনার সুষ্ঠ বিচার চাই।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, নকুল চন্দ্র শীলের বিরুদ্ধে শিবালয় থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগ দায়ের করে এক কলেজ ছাত্রী। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও সংবাদঃ কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আ. লীগ নেতা গ্রেপ্তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *