করোনা উপসর্গে আইসিইউতে চিকিৎসাধীন বন্দর কর্মীর মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ফজলুল হক (৫৮) নামে চট্টগ্রাম বন্দরের যান্ত্রিক বিভাগের একজন মাষ্টার অপারেটর মারা গেছেন।

সোমবার (৮ জুন) ভোর ৬টার দিকে মা ও শিশু হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গত ৬ দিন ধরে করোনার উপসর্গ নিয়ে সেখানে চিকিৎসাধীন ছিলেন তিনি।

হাসপাতাল সূত্র জানিয়েছে, ফজলুল হকের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলেও এখনও ফলাফল আসেনি। তবে তিনি হাইলি সাসপেক্টড ছিলেন।

বন্দর সূত্রে জানা গেছে, ২১ মে থেকে ফজলুল হক জ্বরে আক্রান্ত ছিলেন। বিষয়টি ফোন করে বন্দর কর্তৃপক্ষকে জানালে তাকে অফিসে না এসে বাসায় থেকে চিকিৎসা করানোর পরামর্শ দেওয়া হয়। পরে তার অবস্থা অবনতি ঘটতে থাকলে ২৮ মে মা ও শিশু হাসপাতালের ভর্তি করা হয় তাকে। ওইদিন থেকেই হাসপাতালে অক্সিজেন সাপোর্ট দেওয়া হয় তাকে। শারীরিক পরিস্থিতি আরও অবনতি হলে ২ জুন রাতে তাকে মা ও শিশু হাসপাতালের আইসিইউতে পাঠানো হয়।

চট্টগ্রাম বন্দরের সচিব ওমর ফারুক বলেন, ফজলুল হক করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এ নিয়ে গত ৪ দিনে করোনার উপসর্গ নিয়ে বন্দরের যান্ত্রিক বিভাগের ৩ জন কর্মকর্তা কর্মচারী মারা গেলেন। ৭ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান যান্ত্রিক বিভাগের উর্ধতন উপসহকারী প্রকৌশলী মিজানুর রহমান। তার দুদিন আগে আনোয়ার পারভেজ নামে একই বিভাগের একজন মেকানিক মারা যান জেনারেল হাসপাতালে।

সব মিলিয়ে করোনায় আক্রান্ত হয়ে অথবা করোনার উপসর্গ নিয়ে এখন পর্যন্ত বন্দরের ৭ জন কর্মকর্তা কর্মচারী মারা গেছেন বলে জানিয়েছেন বন্দর সচিব ওমর ফারুক। সূত্র: চট্রগ্রাম প্রতিদিন

Leave a Comment