ফেনী

করোনায় ফেনী পৌর যুবলীগ নেতার মায়ের মৃiত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সেলিনা আক্তার (৫২) নামে এক নারীর মৃiত্যু হয়েছে। তিনি ফেনী পৌর যুবলীগ সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তারেক আফতাবের মাতা। আজ রবিবার ভোরে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালের আইসিইউতে তিনি মারা যান। তার বাড়ী শহরের বনানী পাড়া এলাকায়।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, সেলিনা আক্তার দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছিলেন। চলতি মাসের শুরুতে তিনি অসুস্থবোধ করলে শহরের দাউদপুল এলাকার ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যান। অবস্থার উন্নতি না হওয়ায় ২৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা ক্রমেই অবনতি হতে থাকলে চিকিৎসকের পরামর্শে ৭ জুলাই মঙ্গলবার উন্নত চিকিৎসার জন্য ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে নেয়া হয়। সেদিন করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেয়া হয়। ৯ জুলাই বৃহস্পতিবার ওই পরীক্ষার প্রতিবেদন ‘পজিটিভ’ আসে। অবস্থা শংকটাপন্ন দেখে ইনসেনটিভ কেয়ার ইউনিটে রাখা হলে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর ৫টার দিকে তার মৃiত্যু হয়। তিনি ৩ ছেলে ও ২ মেয়ের জননী।

এদিকে আজ রবিবার বিকাল ৩টায় সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নে নামাজে জানাযা শেষে পৈত্রিক বাড়ির পারিবারিক কবরস্থানে দাফনের কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *