করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে আরও এক চিকিৎসকের মৃ’ ত্যু

করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে আরও এক চিকিৎসকের মৃ’ ত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন চট্টগ্রামের চিকিৎসক মো. মোস্তাফিজুর রহমান (৬৫)। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বুধবার (৩০ জুন) নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃ’ ত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিসেসের সাবেক পরিচালক ডা. মো. আবু তৈয়ব।

তিনি বলেন, গত ২৩ জুন ডা. মোস্তাফিজুর রহমান করোনায় আক্রান্ত হয়েছেন। পরদিন ২৪ জুন তাকে চট্টগ্রামের সার্জিস্কোপ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ ত্যু হয়েছে। তিনি মিরসরাই ও সীতাকুণ্ডে প্রাইভেট চেম্বারে মানুষকে চিকিৎসা দিতেন। তিনি ডায়াবেটিস ও হৃদরোগেও আক্রান্ত ছিলেন। 

মোস্তাফিজুর রহমান চট্টগ্রাম মেডিকেল কলেজের ১৮তম ব্যাচের সাবেক শিক্ষার্থী ছিলেন। মৃ’ ত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়ে ও এক ছেলে রেখে গেছেন। বাড়ি নোয়াখালীর হাতিয়া হলেও, মোস্তাফিজুর রহমান পরিবার নিয়ে নগরের চকবাজার কাপাসগোলা এলাকায় থাকতেন।

এর আগে গত শুক্রবার (২৫ জুন) ভোরে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গর্ভের সন্তানসহ ডা. দিনার জেবিন মারা যান। করোনায় চট্টগ্রামে এ পর্যন্ত ২৪ জন চিকিৎসক মারা গেছেন বলে জানা গেছে।

Leave a Comment