করোনায় আক্রান্ত ইঞ্জিনিয়ার মোশাররফের স্ত্রীও

স্বামীর পর এবার করোনায় আক্রান্ত হলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের স্ত্রী আয়েশা সুলতানাও।

সোমবার (১২ অক্টোবর) তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। তবে বর্তমানে তিনি চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের ছেলে মাহবুবুর রহমান রুহেল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

সেখানে তিনি লিখেছেন, ৮ অক্টোবর আমার আব্বার করোনা শনাক্ত হওয়ার পর আজ সোমবার আমার আম্মার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। আম্মা এখন চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন এবং আল্লাহ পাকের অসীম কৃপায় ভালো আছেন। সবার প্রতি আমার আব্বা-আম্মার জন্য দোয়ার আর্জি থাকলো।

প্রসঙ্গত, গত ৮ অক্টোবর বিআইটিআইডির ল্যাবে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নমুনা পরীক্ষায় করোনার জীবানুর উপস্থিতি পাওয়া যায়। ওদিন রাতেই চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। পরের দিন প্রধানমন্ত্রীর পরামর্শে চট্টগ্রাম থেকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচে) পাঠানো হয় তাঁকে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন ইঞ্জিনিয়ার মোশাররফ। করোনা আক্রান্ত হলেও মিরসরাই আসন থেকে ৭ বারে নির্বাচিত এই সাংসদ সদস্যের শারীরিক অবস্থা ভালো বলেই তাঁর পারিবারিক সূত্রে জানা গেছে।

Leave a Comment