অন্যান্য

সিএনজি ও ডাম্পার ট্রাকে মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

কক্সবাজারের পেকুয়ায় নন্দীর পাড়া স্টেশন ও বাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় সিএনজি ড্রাইভার আবু তালেব (৩৮) , আমিনুর কবির (৩৯) ও পাখি বেগম (৫৫)নামে ৩ জন নিহত এবং আহত হয়েছেন ৩ জন।

সোমবার (২৬ অক্টোবর) বেলা সাড়ে ৩টায় পেকুয়ায় পৃথক সড়ক দূর্ঘটনা ঘটে।

এদিকে নিহত সিএনজি ড্রাইভারের বাড়ী মগনামা ইউনিয়নের মগঘোনা গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে ও উত্তর ধুরুং ইউনিয়নের আজিম উদ্দিন সিকদার পাড়া এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে এবং নিহত নারী রাজাখালীর ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পেকুয়ার মগনামা জেটিঘাট থেকে ৫ জন যাত্রী নিয়ে সিএনজি অটোরিকশাটি চকরিয়া যাচ্ছিলেন। আঞ্চলিক মহাসড়কের নন্দীর পাড়া ষ্টেশনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালি ভর্তি একটি ডাম্পার সিএনজি অটোরিকশাকে সজোরে ধাক্কা দেয়। এ সময় সিএনজি অটোরিকশাটি ধুমড়ে মুছড়ে যায়। এ সময় চালকসহ ৫ জন গুরুতর আহত হন এবং অপর যাত্রী আমিনুর কবির ঘটনাস্থলে মারা যান । চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বাঁশখালীর জলদি এলাকায় মারা জান সিএনজি অটোরিকশা চালক আবু তালেব।

আহতদের মধ্যে নিহত আক্কাস উদ্দিনের মেয়ে সোনিয়া আক্তারের (১৬) অবস্থা গুরুতর বলে জানা গেছে। অপর আহতরা হলেন একই উপজেলার বড়ঘোপ ইউনিয়নের গোলজার পাড়া এলাকার আব্দুল হান্নানের ছেলে দিদারুল ইসলাম (২৮)। আহত অপরজনের নাম ঠিকানা পাওয়া যায়নি।

এ সময় ডাম্পার ও সিএনজি গাড়ি জব্দ করা হয়েছে। তবে ডাম্পার চালক ফোরকান সটকে পড়েছেন।

পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার পৃথক দুর্ঘটনায় ৩ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *