আবারও বিয়ে করলেন ‌‘বেবি ডোল’ খ্যাত গায়িকা কনিকা

দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন ‘বেবি ডোল’ খ্যাত গায়িকা কনিকা কাপুর। বেশ ধুমধাম করেই লন্ডনের ব্যবসায়ী গৌতম হাতিরামানির সঙ্গে বিয়ে সারলেন বলিউডের জনপ্রিয় এই গায়িকা।

পরিবার ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে লন্ডনে তাদের বিয়ে অনুষ্ঠিত হয়েছে শুক্রবার (২০ মে)। তবে তারা জানান, দেশে ফিরে বিয়ে পরবর্তী পার্টি দেবেন।

কনিকার গাওয়া ‘বেবি ডল’ গানটি বিপুল জনপ্রিয়তা লাভ করে বলিউডের ‘রাগিনি এমএমএস টু’ ছবিতে। কনিকার কন্ঠে এরপর আরও অনেক হিট গান এসেছে।

সম্প্রতি তার গাওয়া আরো একটি গান ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে ‘ওঁ বলেগা ইয়া ওঁওঁ বলেগা সালা’ গানটিও বেশ উষ্ণতা ছড়ায়। এর আগে বাংলাদেশের ‘রক্ত’ ছবিতে কনিকার গাওয়া ‘ডানাকাটা পরী’ ও ‘চিটিয়া কালাইয়া’ গানটিও ভীষণ জনপ্রিয়তা পেয়েছিল।

লন্ডনে কনিকার বিয়ে হওয়ায় বলিউডের তেমন কোনো তারকা সেখানে হাজির হননি। তারা জানিয়েছে, দেশে ফিরে আসলে একটি পার্টি দেবেন। সেখানে অংশ নিবেন হিন্দি সিনেমার তারকারাও।

এর আগে প্রবাসী ব্যবসায়ী রাজ চন্দককে ১৯৯৮ সালে বিয়ে করেছিলেন কনিকা। তাদের তিন সন্তান রয়েছে সেই সংসারে। কিন্তু তাদের ভালোবাসার ঘর ভেঙে যায় ১৪ বছর পর।

কনিকা রাজ ২০১২ সালে তাদের বিবাহবিচ্ছেদ করেন। তিন সন্তানকে নিজের কাছে আগলে রেখেছেন কনিকা ডিভোর্সের পর থেকে। তিনি ক্যারিয়ার ও সন্তান দুটোই সামলে চলছেন দীর্ঘ ১০ বছর ধরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *