অন্যান্য

আনোয়ারায় ঘরের ভিতর গায়েবি মাজার, গুড়িয়ে দিল পুলিশ

আনোয়ারা উপজেলায় ঘরের ভিতর গায়েবি মাজারের সন্ধান পাওয়া গেছে। এমন খবর পেয়ে কথিত গায়েবি মাজার গুড়িয়ে দিল আনোয়ারা থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৮ জুন) বিকেলে উপজেলার দক্ষিণ চাঁপাতলীর গুন্দ্বীপ গ্রামের ছাদেক আলী তালুকদারের বাড়িতে।

স্থানীয় সুত্রে জানা যায়, চাঁপাতলীর গুন্দ্বীপ গ্রামের ছাদেক আলী তালুকদারের বাড়ীর মোহাম্মদ আলীর স্ত্রী সাখেরা খাতুন (৪৫) তার বসতঘরে গায়েবি মাজার নির্মাণ করেন। ঐ মহিলা নিজেই সেই মাজারের সকল কার্যক্রম চালিয়ে আসছে। তার সেই কথিত মাজারের প্রচারণায় নামিয়ে দেন কিছু লোককে। চারদিকে ছড়িয়ে পড়ে গায়েবি মাজারে করোনা ও বিভিন্ন রোগের জন্য পানি পড়া দেওয়া হচ্ছে।

কথিত মাজারের সেই মহিলা সাখেরা খাতুন বলেন, কয়েকমাস আগে খাজা গরিবে নেওয়াজ আমাকে স্বপ্নের মাধ্যমে আমার ঘরের ভেতরে মা ফাতেমা, খাজা গরীবে নেওয়াজ ও গরম বিবির নামে ৩টি কবর করতে বলেন।তাদের নামে কবর করে চারদিকে গিলাফ দিয়ে মাজার তৈরী করি। আমার ঘরে হাজিরা দেখার আসন বসিয়ে মাজারের কার্যক্রম পরিচালনা করে আসছি। করোনা ও বিভিন্ন রোগের মুক্তির জন্য পানি পড়া দিয়েছি।

সরেজমিনে গিয়ে দেখা যায়, তাদের বাড়ীর পিছনে গোয়াল ঘরের ভিতরে মাটি সমান করে মাটির উপরে গাছের কাট দিয়ে ৩টি কবর করে গিলাফ দিয়ে মাজার সাজিয়েছে। তার ঘরে হাজিরা আসনও বসানো হয়েছে।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল মাহমুদ বলেন, এক মহিলা তিনটি গায়েবী কবর করে মাজার বসিয়েছে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কথিত মাজারটি গুড়িয়ে দেয়। তাদের ভবিষ্যতে এমন কাজ না করে মত সতর্ক করে দেওয়া হয়। সূত্র: সিপ্লাস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *