অসুস্থ হয়ে যাচ্ছি, আমাকে শান্তি দিন : প্রভা

সাদিয়া জাহান প্রভা ছোট পর্দার গুণী অভিনেত্রী। মিষ্টি হেসে কথা বলে উড়িয়ে নেন ভক্তদের মন, তেমনি কাজল কালো চোখে তাকিয়ে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন । তিনি এখনও নিজেকে অভিনয়ে ধরে রেখেছেন দীর্ঘ ক্যারিয়ারে নানা ঝড় মোকাবিলা করে।

প্রভা বেশ সরব সোশ্যাল মিডিয়ায়। প্রতিনিয়ত ভক্তদের মাতিয়ে রাখেন ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে। তার ভালোবাসার নিপুণ অভিনয়ে  ডুবিয়ে রাখেন ভক্তদের।
অবশ্য তার কোনো ছবিতে মন্তব্য করার সুযোগ পান না নেটিজেনরা। কারণ, তিনি সেই অপশন বন্ধ করে রেখেছেন।

সম্প্রতি ভক্তদের নজর আটকে পড়ে প্রভার ইনস্টাগ্রামে স্টোরিতে। বেশ কয়েকটি ছবির সঙ্গে একটি ইংরেজিতে লেখা পোস্ট করেছেন এ অভিনেত্রী। নেটিজেনদের বাড়তি আগ্রহ জন্মে তার সেই স্টোরি ঘিরে। বেশ কিছু গণমাধ্যমে খবরও প্রকাশিত হয়েছে বিষয়টি কেন্দ্র করে। অভিনেত্রী যা মোটেও ভালোভাবে দেখছেন না।

প্রভা গণমাধ্যমকে বলেন, ‘প্রায় দুই মাস পর একটা স্টোরি দিয়েছি। সেটা আমার ব্যক্তিগত বিষয় বানিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। একবারও কেউ আমার কাছে জানতে চায়নি, সেটা আমার পারসোনাল ইমোশন কি না? হতবাক হয়ে গেছি আমি। আমি কতটা মানসিকভাবে আহত হই, এমন আজব সংবাদে তারা বোঝে না। এসব দেখে অসুস্থ হয়ে যাচ্ছি। আমি মানসিক শান্তি চাই। আমাকে শান্তি দিন।’

অভিনেত্রীর দাবি, তিনি ভালো উক্তি সংগ্রহ করেন এবং বিভিন্ন পোস্টে ও ছবির ক্যাপশনে সেগুলো ব্যবহার করেন।

এ প্রসঙ্গে প্রভা বলেন, ‘ভালো উক্তিগুলো সংগ্রহে রাখি
আমি যখনই কোনো বিখ্যাত উক্তি দেখি, । ভালোবাসি উক্তিগুলো প্রকাশ করতে। কিন্তু সেটা আমার ব্যক্তিগত কথা বানিয়ে সংবাদ করা হলে বিষয়টা খুবই দুঃখজনক।’

প্রসঙ্গত, ‘কাউন্টডাউন’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে প্রভা অভিনীত। নাটকটি গত ৩১ মে থেকে আরটিভিতে প্রচার শুরু হয়েছে সকাল আহমেদের পরিচালনায়। এতে প্রভার সঙ্গে আরও আছেন তৌসিফ মাহবুব, সজল, অর্ষা, উর্মিলা, মিশু সাব্বির, আরফান আহমেদ প্রমুখ।

এ ছাড়াও আসন্ন ঈদুল আজহায় বেশ কিছু সিঙ্গেল নাটক প্রচার হওয়ার কথা রয়েছে।

Leave a Comment