আলিয়া রণবীরের বিয়ে, মন ভাঙলো পরমব্রতের

প্রেম থেকে পরিণয়। সম্পর্কের পাকাপাকি রূপ দিতে গত মাসে বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট সাদামাটাভাবে পারিবারিক আবহে বিয়ে সেরেছেন। এই বিয়ের কারণে একদিকে যেমন বহু নারীর মন ভেঙেছে, তেমনি আলিয়াকে নিয়ে দেখা বহু পুরুষের স্বপ্নও ভেঙে গেছে।

টালিউডের এলিজেবল ব্যাচেলর অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ও সেই তালিকায় আছেন।

সম্প্রতি শুভশ্রী ও পরমব্রত রাজ চক্রবর্তীর নতুন ছবি ‘হাবজি গাবজি’র আড্ডায় হাজির হন শুভশ্রী ও পরমব্রত। সেখানে তাকে জিজ্ঞেস করা হয়- এত লোক প্রেম করছেন, এত লোক বিয়ে করছেন, পরমব্রতের বিয়ে কবে? অভিনেতা প্রশ্ন শুনেই হেসে ফেলেন।

হাসি থামিয়ে তার স্পষ্ট জবাব, ‘ আমি একজনের কারণেই বিয়েটা পিছিয়ে দিলাম। তাকে খুব পছন্দ ছিল।’ কে সেই মেয়ে? পরমের উত্তর, ‘আলিয়া ভাট!’

পরমব্রত বলেন, ‘বেশ কিছুদিন ধরেই শুভশ্রী বিয়ের কথা বলছে। কিন্তু আমি আলিয়ার খুব বড় ফ্যান। আলিয়ার বিয়ে হয়ে গেল। সেই দুঃখে আর বিয়ে করা হলো না আমার। তবে এই দুঃখ থেকে বের হতে হবে! মুভ অন করতে হবে!’

প্রসঙ্গত, ‘হাবজি গাবজি’ শুধুমাত্র শিশুদের নয়, বাবা-মায়েদের অ্যাকচুয়াল আর ভার্চুয়াল জগতের পার্থক্য বোঝাবে। এ সিনেমায় রাজ শিশুদের মোবাইল মগ্নতার মতো বাস্তব সমস্যার কাহিনি থ্রিলারের মোড়কে তুলে ধরেছেন।

এতে শুভশ্রী নায়িকা হিসেবে রয়েছেন। তার পরমব্রত থাকছেন স্বামীর ভূমিকায়।

Leave a Comment