পিতা হচ্ছেন সিয়াম, বোমা ফাটাবেন পরী!

হালের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। ব্যক্তিজীবনে তিনি বিবাহিত। এবার নতুন সুখবর দিলেন তিনি। প্রথমবারের মতো বাবা হতে যাচ্ছেন সিয়াম। তার স্ত্রীর নাম শাম্মা রুশাফি অবন্তী। দীর্ঘদিনের ভালোবাসাকে পূর্ণতা দিতে ২০১৮ সালে বিয়ে করেন তারা। এই দম্পতির কেমিস্ট্রি সকলের নজর কেড়েছে। প্রিয় মানুষটির সঙ্গে কাটানো সুখের মুহূর্তগুলো ভক্তদের সঙ্গে শেয়ার করেন এই নায়ক।

শনিবার (২৫ ডিসেম্বর) ফেসবুকে সুখবরটি জানিয়েছেন তিনি। ক্যাপশনে সিয়াম লিখেছেন, দশটি ছোট পায়ের আঙুল, দশটি ছোট হাতের আঙুল, ভালোবাসা ও আশীর্বাদের সঙ্গে আমাদের পরিবার বড় হয়। এই মূল্যবান আত্মা, এই ছোট্ট জীবন, খুব মিষ্টি আর নতুন, একটি স্বপ্ন বাস্তব হচ্ছে। আলহামদুলিল্লাহ্‌’। সেই পোস্টে নেটাগরিকরা এই দম্পতিকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিচ্ছেন।

এদিকে সিয়ামের সহ-অভিনেত্রী চিত্রনায়িকা পরীমণি নায়কের পোস্টটি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার করে লিখেছেন, ‘বাজি ফাটাবো আমি বাজি বাজি বাজিইইইইইইইই………..’।

সিয়াম ও পরীমণি জুটি বেঁধে অভিনয় করেছেন ‘বিশ্বসুন্দরী’ ছবিতে। এই জুটির দ্বিতীয় ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এ ছাড়াও ‘বায়োপিক’ নামের একটি সিনেমায় জুটি বেঁধে হ্যাটট্রিক করেছেন তারা। তাদের জুটি দর্শকমহলে বেশ প্রশংসিত। পর্দায় তাদের কেমিস্ট্রি দর্শকের নজর কেড়েছে। আবারও তাদের পর্দায় দেখার অপেক্ষায় ভক্তরা।

চলতি মাসেই নিজেদের বিবাহিত জীবনের তিন বর্ষপূর্তি উদযাপন করেছেন সিয়াম-অবন্তী। গেল ১৫ ডিসেম্বর সোশ্যাল মিডিয়ায় সিয়ামের সঙ্গে নিজের একটি বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করে অবন্তী লিখেছেন, ‘এভাবেই কেটে গেল তিনটা বছর।’

১৬ ডিসেম্বর নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাচের একটি ভিডিও শেয়ার করেছেন অবন্তী। ক্যাপশনে লিখেছেন, আমাদের জন্য শুভ বিবাহবার্ষিকী।’ ‘জীবন এবং সময় দ্রুত পরিবর্তন হচ্ছে। তার সেই পোস্টে নেটাগরিকরাও শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন। সঙ্গে তাদের নাচের পুরোনো ভিডিওতে এক ঝলক চোখ বুলিয়েছেন।

অন্যদিকে এই দম্পতির মেহেদি অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন সিয়াম। তিনি লিখেছেন, ‘৩ বছর হলো শাম্মা রুশাফি অবন্তী! আমার একান্ত ৯৯৯ হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ।’ এই নায়কের পোস্টেও অভিনন্দন জানিয়েছেন নেটাগরিকরা।

স্বর্ণালি সময়ে পদার্পণ করছেন তিনি। এই অভিনেতার হাতে রয়েছে সবচেয়ে আকর্ষণীয় ও সম্ভাবনাময় সিনে লাইনআপ। সিয়ামকে সর্বশেষ দেখা গেছে ‘মৃধা বনাম মৃধা’ সিনেমায়। এটি গত শুক্রবার (২৪ ডিসেম্বর) মুক্তি পেয়েছে। এ ছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত বহুল আলোচিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘মৃধা বনাম মৃধা’, শান’, ‘অপারেশন সুন্দরবন’, ‘স্বপ্নবাজী’ সিনেমাগুলো। এ ছাড়াও তার হাতে আছে ‘ইত্তেফাক’, ‘দামাল’, ‘বঙ্গবন্ধু’, ‘বায়োপিক’-এর মতো আলোচিত সিনেমার কাজ।

Leave a Comment