লকডাউন করতে পুলিশ গেল সরাইপাড়া ও উত্তর কাট্টলীতে

চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানাধীন উত্তর কাট্টলীর মেরিডিয়ান বাড়ি এলাকা ও পাহাড়তলী থানাধীন সরাইপাড়ার দুই জনের শরীরে করোনা শনাক্ত হওয়া বাড়ি লকডাউন করছে প্রশাসন। পাহাড়তলীর সরাইপাড়ার কার্টন ফ্যাক্টরি এলাকার করোনা আক্রান্ত ৫০ বছর বয়স্ক নারী সোমবার (১৩ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে আইসোলেশনে মৃ ত্যু বরণ করেন।

পরিচয় নিশ্চিত করে নগর পুলিশের উপ-কমিশনার (বিশেষ শাখা) আব্দুল ওয়ারিশ বলেন, ‘সর্বশেষ করোনা শনাক্ত হওয়া দুই জনের একজন ৫০ বছর বয়স্ক নারী। তিনি সোমবার দুপুরেই মৃ ত্যু বরণ করেন। তারা ঠিকানা সরাইপাড়া কার্টন ফ্যাক্টরি এলাকা। অপরজন ৫৭ বছর বয়স্ক পুরুষ। তার ঠিকানা উত্তর কাট্টলী।’

দুই ঠিকানাতে সংশ্লিষ্ট সবাইকে নিয়ে পুলিশ লকডাউনের কাজ করছে বলেও জানান তিনি।

নতুন শনাক্ত হওয়া এই দুইজনসহ চট্টগ্রামে করোনা পজেটিভ রোগীর সংখ্যা গিয়ে দাঁড়ালো ১৬ জনে। এর মধ্যে নগরে করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন ১০ জন। বাকি ৬ জনের ৩ জন সাতকানিয়া, ২ জন সীতাকুণ্ড ও একজন পটিয়ার। এর বাইরে লক্ষ্মীপুর জেলার ২ জনও শনাক্ত হয়েছেন বিআইটিআইডির ল্যাব টেস্টে।

৫ দিনের ব্যবধানে করোনায় চট্টগ্রামে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো তিনে। বৃহস্পতিবার সাতকানিয়া থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে মারা যান পশ্চিম ঢেমশার সিরাজুল ইসলাম (৬৯)। রোববার রাত আড়াইটায় জেনারেল হাসপাতালে আইসোলেশনে থাকা অবস্থায় মা রা যান পটিয়ার আশরাফুল ইসলাম (৬)। সোমবার দুপুরে মা রা গেলেন পাহাড়তলী সরাইপাড়ার এই নারী।

Leave a Comment