অবশেষে সিনেমায় অভিষেক হচ্ছে শাবনুরের ক্রাশ সেই তরুণের

শাবনূরের কথাই সত্য, সিনেমায় অভিষেক হচ্ছে সেই তরুণের।

সোহানুর রহমান সিয়াম টিকটক করেই পরিচিতি পেয়েছেন। আর তাঁকে ব্যাপক পরিচিতি দেন শাবনূর। ঢালিউডের এই জনপ্রিয় নায়িকা এই তরুণের টিকটক ও নিজের কয়েকটি চলচ্চিত্রের গানের ভিডিও জোড়া লাগিয়ে পোস্ট করেন।

শাবনূরের ফেসবুক ওয়ালে এই তরুণের ছবি ও ভিডিও দেখে অনেকেই তখন প্রশ্ন তুলেছিলেন, কে এই তরুণ? ভণিতা না করে তখন শাবনূর সরাসরি বলেন, ‘ওর নাম সিয়াম। হয়তো ওকে ভবিষ্যতে সিনেমায় দেখা যেতে পারে।’ শাবনূরের কথাই সত্য হয়েছে। ঢালিউডে একাধিক সফল নায়ক-নায়িকা উপহার দেওয়া পরিচালক সোহানুর রহমান সেই তরুণকে নায়ক করে নতুন ছবি করছেন। তবে তাঁর নামটা পাল্টে দিয়েছেন তিনি, সিয়ামের নতুন নাম হয়েছে জিসান খান।

সোহানুর রহমান অকালপ্রয়াত নায়ক সালমান শাহ ছাড়াও ঢালিউডে মৌসুমী, শাকিল খান, পপি, ইরিন জামান ও শাকিব খানসহ কয়েকজন চলচ্চিত্র তারকার আবিষ্কারক।

‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার এই পরিচালক এবার নিয়ে আসছেন আরেক জোড়া নতুন মুখ—জিসান খান ও সানিয়া নূর। আগামী নভেম্বরে ‘স্বপ্নের রাজকুমার’ নামের এই চলচ্চিত্রের শুটিং শুরু হবে।

সোহান বললেন, ‘সব সময় আমি নতুনদের নিয়ে কাজ করি। “স্বপ্নের রাজকুমার”–এর জন্যও নতুন নায়ক-নায়িকা খুঁজছিলাম। এর মধ্যে এই তরুণের খোঁজ পাই টিকটক থেকে। যোগাযোগ করি। ওর বাবা-মাকেও রাজি করাই। চলচ্চিত্রে যেহেতু অভিনয় করাব, তাই নামটাও বদল করে জিসান খান রাখলাম। তবে সানিয়া নূরের নাম যা ছিল, তাই আছে। এখন পর্যন্ত আমি যাদের চলচ্চিত্রে নিয়ে এসেছি, কেউ ফেল করেনি। ইনশা আল্লাহ জিসান খান আর সানিয়া নূরও সফল হবে।’

সম্প্রতি এফডিসিতে ‘স্বপ্নের রাজকুমার’–এর মহরত অনুষ্ঠিত হয়। সেখানে সোহানুর রহমান বলেন, ‘সিনেমার মাধ্যমে আরও এক জোড়া জুটির অভিষেক ঘটতে যাচ্ছে। এই মুহূর্তে তাদের গ্রুমিং করাচ্ছি। পুরোপুরি তৈরি করে তবেই ক্যামেরার সামনে দাঁড় করাব।’ তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও সংবাদঃ অবশেষে সিনেমায় অভিষেক হচ্ছে শাবনুরের ক্রাশ সেই তরুণের।

Leave a Comment