বিনোদন

ফের বিয়ে করলেন অভিনেতা নিলয়, ফেসবুকে পরিচয়

ফের বিয়ে করলেন অভিনেতা নিলয়, ফেসবুকে পরিচয়

ফের বিয়ে করলেন জনপ্রিয় মডেল ও অভিনেতা নিলয় আলমগীর। পাত্রীর নাম তাসনুভা তাবাসসুম হৃদি। তিনি ঢাকা গার্হস্থ অর্থনীতি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। ঢাকার মগবাজারে তার বাসা। আর গ্রামের বাড়ি ভোলায়। নিলয় নিজেই বুধবার (১১ আগস্ট) ফেসবুকে এক স্ট্যাটাসে বিয়ের খবরটি নিশ্চিত করেছেন। নিলয় তার বিয়ে প্রসঙ্গে বিস্তারিত জানিয়ে বলেন, ‘গত ৭ জুলাই আমাদের বিয়ে হয়েছে। আলহামদুলিল্লাহ অনুভূতিও ভালো। সবার কাছে দোয়া চাই।’নিলয় জানান, গত বছর লকডাউনে হৃদির সঙ্গে তার ফেসবুকেই পরিচয়। প্রাতিষ্ঠানিক কোনো কার্যক্রমে যুক্ত না থাকলেও তিনি একটি সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠনের গণ যোগাযোগের দায়িত্ব পালন করছেন।

এর আগে নিলয় আলমগীর অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখকে বিয়ে করেছিলেন। ২০১৬ সালের গোঁড়াতে তিনি বিয়ে করেন শখকে। ২০১১ সালের নভেম্বর মাসে নিলয় ও শখ একটি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করার সময় পরস্পরের কাছাকাছি আসেন। পাঁচ বছরের প্রেমের সম্পর্কের মাথায় বিয়ের কাজটি সেরে নেন তারা।

২০০৯ সালে ‘সুপার হিরো সুপার হিরোইন’ প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর নিলয়ের শোবিজে যাত্রা শুরু হয়। মাসুদ কায়নাত পরিচালিত ‘বেইলী রোড’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে তিনি বড় পর্দায় আত্মপ্রকাশ করেন। ২০১৪-তে তার সর্বশেষ সিনেমা ‘অল্প অল্প প্রেমের গল্প’ মুক্তি পায়। তিনি চলচ্চিত্র ও নাটক ছাড়াও বিজ্ঞাপনেও নিয়মিত কাজ করে যাচ্ছেন।

আরও সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *