আগামী শনি-রোববারেও বিদ্যুৎ থাকবে না চট্টগ্রাম নগরীর অনেক গুরুত্বপূর্ণ এলাকায়

বিদ্যুৎ বিভাগের জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য শনিবার (১০ অক্টোবর) ও রোববার (১১ অক্টোবর) চট্টগ্রাম নগরীর গুরুত্বপূর্ণ ও জনবহুল পাহাড়তলী, খুলশী, রামপুর, আগ্রাবাদসহ বেশ কিছু এলাকায় বেশ অনেকটা সময়জুড়ে বিদ্যুৎ থাকবে না। এসব এলাকায় সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।

উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে।

পাহাড়তলীর আওতাধীন যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে— শনিবার, ১০ অক্টোবর—সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত

বিক্রয় ও বিতরণ বিভাগ, পাহাড়তলীর আওতাধীন খুলশী ১০ এর আওতায় মনসুরাবাদ স্টোর, ওয়াপদা কলোনী, রঙ্গীপাড়া, মোল্লাপাড়া, মাদাইজ্জাপাড়া ও পার্শ্ববর্তী এলাকাসমূহ।

রামপুরের আওতাধীন যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে—

রোববার, ১১ অক্টোবর—সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত

বিক্রয় ও বিতরণ বিভাগ, রামপুরের আওতাধীন ৩৩ কেভি রামপুর ১১ কেভি এইচ-০৬ এবং এইচ-০৮ এর আওতায় সোনালী আবাসিক, শান্তিবাগ আবাসিক, কে ব্লক, এল ব্লক, কর্ণফুলী আবাসিক ও এর আশপাশ এলাকা।

আগ্রাবাদের আওতাধীন যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে— শনিবার, ১০ অক্টোবর—সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত

বিক্রয় ও বিতরণ বিভাগ, আগ্রাবাদের আওতাধীন ১১ কেভি ফিডার নং এইচ/০৪ এবং এইচ/০৫ এর আওতায় ব্যাপারিপাড়া, সিঙ্গাপুর মার্কেট, হাজীপাড়া, দাইয়াপাড়া, হাড্ডি কোম্পানি, পান্নাপাড়া, চৌমহনী, শেখ মুজিব রোড পূর্বপাশ, টিএন্ডটি কলোনি, সাউথল্যান্ড সেন্টার, বাদামতল, মগপুকুর পাড়, দাম্মা পুকুর পাড়, পাঠানটুলী, নাজিরপোল ও এর আশপাশ এলাকা।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, চট্টগ্রাম।

Leave a Comment