ফেনী

সড়ক দুর্ঘটনায় ফেনী গালর্স ক্যাডেট কলেজ ছাত্রী নিহত

চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ফেনী গালর্স ক্যাডেট কলেজের সপ্তম শ্রেণির ছাত্রী আফরা আনাম খান (১৪) তাঁর বাবা ও বোন । শনিবার (২৮ ডিসেম্বর) সকাল পৌনে ৮টার দিকে ফোজদারহাট-বন্দর বাইপাস সংযোগ সড়ক এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনায় তার বাবা বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টু (৪৫) ও ছোট বোন তাসনিম জামান খান (১১) নিহত হয়। গুরুতর আহত অবস্থায় তার মা কনিকা আক্তার (৩৫) ও ছোট ভাই মন্টি (১০) চমেক হাসপাতালে ভর্তি রয়েছে।

গালর্স ক্যাডেট কলেজের শিক্ষক মাহিনুর আক্তার জানান, আফরা এ বছর সপ্তম শ্রেণি হতে অষ্টম শ্রেণিতে উন্নীত হবার কথা ছিল। গত ২৪ ডিসেম্বর সে কলেজ ছুটিতে বাবা মায়ের কাছে বেড়াতে যায়।

জানা যায়, আজ ভোরে ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান মিন্টুসহ তার পরিবারের সদস্যরা বান্দরবান থেকে বেড়িয়ে ঢাকায় ফিরছিলেন। এসময় চট্টগ্রামের ফৌজদারহাট-বন্দর বাইপাস সংযোগ সড়ক এলাকায় একটি লরি ইউ-টার্ণ নিতে গেলে দুইটি প্রাইভেট কারের সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই আফরা ও তার ছোট বোন তাসনিম মারা যায়। আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে নেয়া হলে তার বাবা সাইফুজ্জামান মিন্টুর মৃত্যু হয়। তাদের গ্রামের বাড়ি চাঁদপুরে।

পুলিশ সূত্রে জানা যায়, দুর্ঘটনার সঙ্গে জড়িত লরিটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *