বিনোদন

স্বামী থাকতেও পরপুরুষ নিয়ে ঘর করেন নায়িকা

স্বামী থাকতেও পরপুরুষ নিয়ে ঘর করেন নায়িকা

হিন্দি টিভি সিরিয়ালের অভিনেতা করন মেহররার সংঙ্গে সাত পাকে বাধা পড়েছিলেন অভিনেত্রী হিশা রাওয়াল। একটি পুত্র সন্তানও আছে তাদের, তারপরও টিকেনি তাদের সংসার জীবন। এখানেই ঘটনার শেষ নয়, ঘটনাটি গড়িয়েছে আদালত পর্যন্ত।

পরবর্তীতে জেলে যেতে হয় অভিনেতা করন মেহরাকে। কারাবাস শেষ হওয়ার পর নিশাকে নিয়ে বিস্পোরক তথ্য দিলেন করন। করন বলেন, ‘নিশা আমার বাড়িতেই অন্য এক পুরুষকে নিয়ে ১১ মাস একসঙ্গে থেকেছে। এখনো সেই পুরুষ আমার বাড়িতেই রয়েছে। সেও তার স্ত্রী ও সন্তানকে ছেড়ে আমার বাড়িতে চলে এসেছে। এটা ভুল নয়?’

আপাতত আলাদা একটি বাড়িতে বসবাস করছেন করন মেহরা। তিনি আরও অভিযোগ করেন, শুধু তার বাড়িই দখল নয়, তার অনেক সম্পত্তি ও গাড়ি নি নিয়েছেন নিশা এবং তার প্রেমিক।

করন মেহরা তার উপর তোলা সকল অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করছেন। মামলায় তার মা-বাবাকেও জড়ানো হয়েছে। এ ব্যাপারে করন মেহরা বলেন—‘আমার অগ্রাধিকার হচ্ছে বাবা-মা ও ভাই। আগে তাদেরকে এর থেকে বের করে আনা এখন আমার প্রথম কাজ।

তারা আগাম জামিন পেয়েছেন।’ তিনি আরও বলেন, ‘এত অভিযোগের পরও জামিন পাওয়াটা বড় একটা বিজয় বলে মনে করি।’

মুম্বাইয়ের গোরগাঁও-এ করনের বিরুদ্ধে মামলা করেছিলেন নিশা। নিশার অভিযোগ, নিশাকে শারীরিক নির্যাতন করতেন করন এবং দিল্লির এক নারীর সঙ্গে পরকীয়ার সম্পর্ক আছে করনের।

সুত্র: টাইমস অব ইন্ডিয়া

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *