বিনোদন

স্বামী ছাড়াই জীবন পার করছেন নায়িকা রচনা

বিচ্ছেদ হয়নি তবে সন্তান নিয়ে আলাদা থাকি : রচনা।

রচনা ব্যানার্জি কলকাতার সফলতম নায়িকাদের একজন। তিনি রঙিন দুনিয়ায় পা রাখেন ১৯৯০ সালে ‘মিস ক্যালক্যাটা’ খেতাব জেতার মধ্য দিয়ে। এর তিন বছর পর আসেন সিনেমায়। নব্বই দশকে জনপ্রিয়তার প্রথম সারিতে ছিলেন তিনি। শূন্য দশকেও সিনেমায় তার পোক্ত অবস্থান ছিল।

তবে রচনা এখন টেলিভিশন জগতের মানুষ। ২০১০ সাল থেকে তিনি ‘দিদি নাম্বার ওয়ান’ রিয়্যালিটি শো সঞ্চালনা করে আসছেন। অনুষ্ঠানটির সাফল্যের সুবাদে সবাই তাকেও এই নামে অভিহিত করেন।

ব্যক্তিগত জীবনে ২০০৭ সালে রচনা ব্যানার্জি বিয়ে করেছিলেন। স্বামীর নাম প্রবাল বসু। রচনা তার সঙ্গে ছবি দেওয়া কিংবা তাকে নিয়ে কখনও কথাও বলেন না। এই অভিনেত্রী ব্যক্তিগত জীবন একান্ত নিজের কাছেই রাখতে পছন্দ করেন।

রচনার স্বামীর সঙ্গে সম্পর্ক কেমন, এ নিয়ে নানা গুঞ্জন রয়েছে। শোনা যায়, তাদের ডিভোর্স হয়ে গেছে। কারণ অনেক দিন ধরেই রচনা ছেলেকে নিয়ে আলাদা থাকেন। এবার তিনি পুরো বিষয়টা পরিষ্কার করলেন।

রচনা জানান, প্রবালের সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। নিয়মিত যোগাযোগ হয়, ছেলের খাতিরে দেখা-সাক্ষাতও হয়। তবে তারা একসঙ্গে থাকেন না। আবার তাদের ডিভোর্সও হয়নি।

রচনার ভাষ্য, ‘আমরা ছেলের জন্যই ডিভোর্স নেইনি। কারণ আমি কখনও চাইনি আমার ছেলেকে এই ট্যাগটা দেওয়া হোক যে, তার বাবা-মা ডিভোর্সড। এটা আমার ও প্রবালের যৌথ সিদ্ধান্ত।’

বিভিন্ন সময়ে রচনা স্বামীর সঙ্গে ছেলেকে নিয়ে রেস্তোরাঁয় যান। আবার ছেলের পরীক্ষা থাকলে স্বামী বাড়িতে এসে থাকেন, ছেলেকে পড়ান। একসঙ্গে তিনজনে মিলে বসে গল্প করেন।

আরও সংবাদঃ স্বামী ছাড়াই জীবন পার করছেন নায়িকা রচনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *