বিনোদন

‘স্টার সিনেপ্লেক্সে’ সিনেমা শো শেষে বাঁধনকে জড়িয়ে মেয়ের কান্না

বাঁধনকে জড়িয়ে মেয়ের কান্না, পাশে দাঁড়িয়ে কাঁদলেন বাবা

প্রেক্ষাগৃহে সিনেমা শেষ হতেই আলো জ্বলে উঠলো। ততক্ষণে বাঁধনকে জড়িয়ে ধরে তার ১০ বছরের মেয়ে সায়রা কান্না শুরু করেছে। পাশে দাঁড়িয়ে বাঁধনের বাবা আমিনুল হক আপ্লুত। মহাখালীর এসকেএস টাওয়ারে স্টার সিনেপ্লেক্সে ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমার প্রিমিয়ার শো-এর পরবর্তী চিত্র ছিল এমনটাই।

গতকাল বুধবার (১০ নভেম্বর) বাঁধন বাবা ও মেয়েকে সঙ্গে নিয়ে প্রিমিয়ার শো-তে হাজির হয়েছিলেন। সায়রা পর্দায় মাকে দেখেছেন ঠিকই, কিন্তু অনুভব করেছেন রেহানার দ্বন্দ্ব ও সংগ্রাম। সায়রার বয়সের একটি মেয়ে চরিত্র আছে এই সিনেমায়। তার কষ্টকে হয়তো ছোট্ট সায়রা নিজের কষ্টের সঙ্গে মিলিয়ে ফেলেছে।

এদিকে বাঁধনের বাবা আমিনুল হক মেয়ের অভিনয় দেখে মুগ্ধ। তিনি নিজের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, ‘আমার মেয়ে যে এত ভালো অভিনয় করতে পারে তা আমি জানতাম না। বাঁধন মিডিয়ায় কাজ করুক এটা আমাদের পরিবার কখনও চাইতো না। সবাই বলতো মেয়ে মানুষ এইগুলো করবে কেন? সে ডাক্তার হচ্ছে তা করুক। কিন্তু আমি চাই, বাঁধন যা ভালোভাবে করতে পারবে তাই করুক। মেয়ের কাজ দেখে আজ মনে হচ্ছে আমি সফল। সে তার কাজটা ঠিকমতো করছে। খুব ভালো লাগছে।’

তিনি আরও বলেন, ‘সিনেমা দেখে আমার কাছে মনে হয়েছে যে, আমার মেয়ে বাঁধন আর নাতনির সংগ্রাম দেখছি। তাদেরও এই রকমের একটা সময় পার করতে হয়েছে। সবাই আমার মেয়েটার জন্য দোয়া করবেন। দেশের জন্য বাঁধন যেন আরও ভালো কিছু করতে পারে।’

প্রসঙ্গত, কান ফিল্ম ফেস্টিভ্যালে প্রথমবার ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমার প্রিমিয়ার হয়েছিল। দেশের মানুষ আগামী ১২ নভেম্বর সিনেমাটি দেখবেন।

আরও সংবাদঃ ‘স্টার সিনেপ্লেক্সে’ সিনেমা শো শেষে বাঁধনকে জড়িয়ে মেয়ের কান্না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *