বিনোদন

সোশ্যাল মিডিয়ায় বিদ্যা সিনহা মিমের ফিটনেসের নতুন ছবি প্রকাশ

সোশ্যাল মিডিয়ায় বিদ্যা সিনহা মিমের ফিটনেসের নতুন ছবি প্রকাশ। জনপ্রিয় মডেল অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের ফিটনেসের নতুন ছবি প্রকাশ হয়েছে। চার মাসে সাত কেজি ওজন কমিয়েছেন তিনি। এদিকে, সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় মডেল অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের ফিটনেসের নতুন ছবি প্রকাশ হয়েছে।

জানা গেছে, চার মাসে সাত কেজি ওজন কমিয়েছেন তিনি। যা সত্যি অবাক করার মতো। যদি আপনিও চান চার মাসে সাত কেজি ওজন কমাতে তবে জেনে নিন মিমের ফিটনেস রহস্য।

ফিটনেসের রহস্য নিয়ে গণমাধ্যমকে মিম জানান, করোনার কারণে বেশিরভাগ সময় বাসাতেই থাকেন। ছবির কাজ বন্ধ থাকায় প্রচুর অবসর পাচ্ছেন। টিভি দেখা, বই পড়া এবং পারিবারিক কাজে সময় দিচ্ছেন।

তিনি আরও বলেন, আমি সবসময় জিমে যাই। এখন আগের চেয়ে একটু বেশিই সময় দিচ্ছি জিমে। এর ভালো ফলাফলও পাচ্ছি। গত চার মাসে সাত কেজি ওজন কমিয়েছি। আরও কিছু ওজন কমানোর ইচ্ছা আছে। শারীরিকভাবে ফিট থাকলে শরীরের পাশাপাশি মনও ভালো থাকে।

তবে আউটডোর শুটিংয়ে গেলে জিম করার কাজটি বিঘ্নিত হয়। আজ থেকে আপনিও শুরু করুন শরীরচর্চা, সেই সঙ্গে মেনে চলুন সঠিক খাদ্যাভ্যাস। অবসরের সময়টুকু সঠিক কাজে ব্যয় করুন।

বিদ্যা সিনহা মিম, করোনা মহামারির কারণে দীর্ঘদিন অভিনয় থেকে দূরে রয়েছেন। মাঝে ক্যামেরার সামনে এসেছেন ‘দামাল’ ছবির শুটিং নিয়ে। কিছু দিন আগে অন্তর্জাল’ নামের নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এ নায়িকা। দীপংকর দীপন পরিচালিত ছবিটি হচ্ছে দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার।

ছবিতে একজন সরকারি কর্মকর্তা হিসেবে দেখা যাবে মিমকে। তিনি দেশের বাইরে থেকে প্রযুক্তি ও সাইবার বিষয়ে পড়াশোনা করে আসা এক তরুণী। তার চরিত্রে থাকবে নানান উত্থান-পতন ও নাটকীয়তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *