সোনাগাজী

সোনাগাজীতে ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

সোনাগাজীতে ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

জাবেদ হোসাইন মামুন->>> ফেনীর সোনাগাজীতে ৮ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে সোমবার রাতে থানায় মামলা হয়েছে। ওই মামলায় ১৭ বছর বয়সী এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। সে বখতারমুন্সি মোয়াজ্জেম হোসেন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনির ছাত্র।

গত (২১ ডিসেম্বর) শনিবার সকালে মঙ্গলকান্দি ইউনিয়নের আকিলপুর গ্রামে এই ঘটনা ঘটলেও শিশুর পরিবারকে চাপ প্রয়োগ করে বাড়ি থেকে বের হতে দেয়নি ধর্ষকের স্বজনরা। সোমবার রাত ৮টার দিকে বিষয়টি নিয়ে সাবেক ইউপি সদস্য আবুল কাসেম ছুট্টুর মধ্যস্থতায় সালিসি বৈঠক বসলে সেখান থেকে ধর্ষক কে গ্রেফতার করা হয়।

পুলিশ, শিশুটির পরিবার ও স্থানীয়রা জানায়, ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় একটি বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। গত শনিবার বিদ্যালয় বন্ধ থাকায় শিশুটি তার তিন বান্ধবীর সঙ্গে বাড়ির উঠানে খেলা করছিল। এ সময় একই বাড়ির ওই বখাটে কিশোর শিশুটিকে ডেকে নিয়ে তার বসত ঘরের শয়ন কক্ষে নিয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকার শুনে তার মা ঘটনাস্থলে যান। তখন ওই কিশোর শিশুটির মাকেও কিল, ঘুষি ও লাথি মেরে আহত করে এবং হুমকি দিয়ে বলেন, বিষয়টি কাউকে বললে মেরে ফেলা হবে।

শিশুটির বাবা বলেন, ওই কিশোরের পরিবারের সদস্যদের হুমকিতে গত দুই দিন তাঁরা বাড়ি থেকে বের হতে পারেননি। সোমবার সালিসি বৈঠকের মাধ্যমে বিষয়টি সমাধানের জন্য বখাটের পরিবারের পক্ষ থেকে চাপ প্রয়োগ করা হয়। তখন কৌশলে তিনি স্থানীয় লোকজনের সহায়তায় রাতে থানায় গিয়ে মামলা করেন। তিনি বখাটে কিশোরের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মঙ্গলবার সকালে ফেনী সদর হাসপাতালে শিশুটির শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। গ্রেফতারকৃত বখাটে কিশোরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বি.দ্র. কিশোরের ভবিষ্যতের কথা চিন্তা করে ছবি ও পূর্নাঙ্গ ঠিকানা উল্লেখ করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *