সোনাগাজী

সোনাগাজীতে বোনের কোল থেকে গরম পানিতে পড়ে ভাইয়ের মৃ”ত্যু

বুধবার সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের চর ডুব্বা এলাকায় বোড় বোনের কোল থেকে গরম পানিতে পড়ে ২মাস বয়সী এক শিশু শুক্রবার রাতে নি”হত হয়েছে।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় উপজেলার চর ডুব্বা এলাকার নাছির উদ্দিনের স্ত্রী ছেলে মেয়েদেরকে চা বানিয়ে দিয়ে রান্না ঘরে কাজ করছিলেন। ঘরের সামনে বড় বোন ছোট ভাই রাফিকে কোলে নিয়ে খেলা করছিল। এসময় অসাবধানতা বশত বোনের কোল থেকে রাফি ছিঁটকে গরম চায়ের পাতিলের পানিতে পড়ে যায়। তাঁর চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এসে তাঁকে উ”দ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে যায়।

রাফির শারীরিক অবস্থা আশঙ্কা জনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফেনী সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। দুইদিন চিকিৎসাধীন থাকার পর শুক্রবার রাতে হাসপাতালে রাফির মৃ”ত্যু হয়।

রাফির বাবা নাছির উদ্দিন বলেন, তিনি দুপুরে ভাত খেয়ে রিকশা নিয়ে বাজারে চলে আসেন। সন্ধ্যায় তাঁর ছেলে গরম পানিতে পড়ে আহত হওয়ার খবর পেয়ে তিনি হাসপাতালে ছুঁটে যান। রাফির গরম পানিতে মুখ ও গলাসহ শরীরের বেশির ভাগ অংশ জ্বলসে যাওয়ায় সেখান থেকে তাঁকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যান। শুক্রবার রাতে হাসপাতালের চিকিৎসকরা রাফিকে মৃত ঘোষণা করায় লা”শ হাসপাতাল থেকে বাড়ি নিয়ে আসেন। শনিবার দুপুরে জানাজা শেষে রাফির লা”শ পারিবারিক কবরস্থানে দাফন করেন।

সোনাগাজী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুল করিম ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, বোনের কোল থেকে গরম চায়ের পানিতে পড়ে আ”হত মো. রাফি নামে একটি শিশু চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মা”রা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *