সোনাগাজী

সোনাগাজীতে নকল সোনার বার সহ মলম পার্টির দুই সদস্য আ’টক

ফেনীর সোনাগাজীতে নকল সোনার বারসহ মলমপার্টির দুই সদস্যকে আ’টক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। রবিবার দুপুরের দিকে উপজেলার ডাকবাংলায় এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন থেকে ফেনীর বিভিন্ন স্থানে মলম লাগিয়ে লোকজনকে অ’জ্ঞা’ন করে মালামাল লু’ট করছে সংঘবদ্ধ একটি চক্র।

বৃহস্পতিবার চরচান্দিয়া ইউনিয়নের উত্তর চরচান্দিয়া গ্রামের খায়েরুন নেছা নামের এক গৃহবধুকে মলম লাগিয়ে অ’জ্ঞা’ন করে অভিনব কায়দায় নগদ ৫ হাজার টাকা ও ৫ ভরি সোনা লু’টে নেয় ওই প্র’তার’কের দল। রবিবার দুপুরের দিকে ওই গৃহবধু তার মেয়েকে নিয়ে উপজেলার ডাক বাংলায় এলে ওই চ’ক্রের সদস্যদের দেখা মেলে।

এ সময় ভুক্তভোগী নারী প্র’তা’রকদের ধরতে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন দু’জনকে আ’টক করে। আ’টক কৃতরা হচ্ছেন, লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার পশ্চিম মান্দারী গ্রামের মনর উদ্দিনের বাড়ির নুর আলমের ছেলে মাসুদ আলম (২৯) ও গাইবান্ধা জেলার সদর থানার খোলা হাঠি গ্রামের করিম মহুরী বাড়ির জয়নাল আবেদিনের ছেলে মো. শাহ আলম (৫০)। এসময় তাদের কাছ থেকে ১টি নকল সোনার বার ও মলমযুক্ত কিছু টাকা উ’দ্ধা’র করা হয়।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আ’ট’ককৃত দুই প্র’তার’কের বি:রুদ্ধে মা’ম’লা দায়েরের প্রস্তুুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *