সোনাগাজী

সোনাগাজীতে জোয়ারের পানিতে ডুবে জেলের মৃত্যু

ফেনীর সোনাগাজীতে চিংড়ির পোনা ধরতে গিয়ে জোয়ারের পানিতে ডুবে নিখোঁজের ৮ ঘণ্টা পর হাদিউজ্জামান (২৬) নামে এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে ছোট ফেনী নদীর বাহির চর এলাকা থেকে লাশটি উদ্ধার করেন।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় ব্যক্তিরা জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে হাদিউজ্জামান, তাঁর চাচা জাহিদুল ইসলাম ও আবদুর রহিম ছোট ফেনী নদীতে ঠেলাজাল দিয়ে চিংড়ির পোনা মাছ ধরতে যান। ঘূর্ণিঝড় ইয়াস ও পূর্ণিমার প্রভাবে নদীতে জোয়ারের পানি বেড়ে যাওয়ায় তীব্র স্রোতে হাদিউজ্জামান ডুবে যান। অন্য দুজন কোনোমতে সাঁতার কেটে উপকূলে এসে প্রাণে বাঁচেন। হাদিউজ্জামান সাতক্ষীরার শ্যামনগর উপজেলার হরিনগর এলাকার শেখ পাড়ার আবদুল বারী গাজীর ছেলে।

উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. জামিল আহমেদ খান বলেন, ৮ ঘণ্টা পর সন্ধ্যা সাতটার দিকে ছোট ফেনী নদীর বাহির চর এলাকা থেকে হাদিউজ্জামানের লাশ উদ্ধার করা হয়।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম জোয়ারের পানিতে ডুবে নিখোঁজ জেলের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, কোনো অভিযোগ না থাকায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শে তাঁর লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *