সোনাগাজী

সোনাগাজীতে জমির বিরোধে বৃদ্ধকে কু’পিয়ে আহত, থানায় মা’মলা

সোনাগাজীতে বৃহস্পতিবার সকালে উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের চরচান্দিয়া গ্রামে জমির বিরোধ নিয়ে ইয়াকুব আলী (৭০) নামে এক বৃদ্ধকে কু’পিয়ে গুরু’তর আ’হত করেছে প্রতিপ’ক্ষের লোকজন।বৃহস্পতিবার সকালে চরচান্দিয়া ইউনিয়নের চরচান্দিয়া গ্রামের আবদুল মজিব মিয়াজী বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, আবদুল মজিব মিয়াজী বাড়ির ইয়াকুব আলীর সাথে তার সহোদর আবুল কালামের সাথে দীর্ঘ দিন যাবৎ জমি নিয়ে বিরোধ চলে আসছে। ইয়াকুব আলীর চলাচলের পথ বন্ধ করে বুধবার গভীর রাতে আবুল কালাম একটি পীলার নির্মাণ করে। সকালে ইয়াকুব আলী আবুল কালামকে এর কারণ জিজ্ঞাসা করলে আবুল কালাম, তার ছেলে মো. মাসুদ ও মো. নাহিদ মিলে ইয়াকুব আলীকে ধা’রালো দা দিয়ে কু’পিয়ে ও পি’টি’য়ে গুরু’তর আ’হ’ত করে।

স্থানীয়রা তাকে উ’দ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাকে ফেনী জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

সোনাগাজী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফ উদ্দিন জানান, এ ব্যাপারে ইয়াকুব আলীর স্ত্রী জাহানারা বেগম বাদি হয়ে চার জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ বিষয়টি তদন্ত করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *