স্বাস্থ্য ও রুপচর্চা

সেক্সের সময় লিঙ্গে কি কি ব্যবহার করা যায় এবং করলে ভালো হয়?

সেক্সের সময় লিঙ্গে কি কি ব্যবহার করা যায় এবং করলে ভালো হয়?

অনেকে লিঙ্গে মধু মেখে সেক্স করতে বলেন।  আবার কেউ কেউ কালো জিরার তৈল মাখতে বলেন। কিংবা কেউ ক্রিম মাখতে বলেন । কোনটা উপকারী ? এ গুলো মাখতে বলা হয় কারণ এ গুলো লিঙ্গ পিচ্ছিল করে এতে স্ত্রীর যৌনে লিঙ্গ প্রবেশ করতে ইজি হয়।এবং স্ত্রী কম ব্যথা পান। আপনি ky জেল ব্যবহার করতে পারেন।

অনেক ভালো কিন্তু দামটা একটু বেশী।এমনিতে কিছুই ব্যবহার করার দরকার নেই। তবে অনেক ক্ষেত্রে স্ত্রীর যোনি শুষ্ক থাকলে সেক্ষত্রে আলাদা ভাবে চিন্তা করতে হবে।

মিলনের (physical relation)  সময় যোনীপথ যথেষ্ট পিচ্ছিল না হলে যোনীপথে ঘর্ষণজনিত কারণে ক্ষতের সৃষ্টি হয়। তাই মিলনের (physical relation)  পূর্বে যথেষ্ট পূর্বরাগ করতে হয়। যদি কোনো কারণে তবু যোনীপথ পিচ্ছিল না হয় তখন তৈলাক্ত যেকোনো জিনিস (ভ্যাসলিন, ডিমের সাদা অংশ, লোশন ইত্যাদি) লিঙ্গে মাখলে রতিক্রিয়া সহজ হয়। তবে স্পেশালভাবে ডিমের সাদা অংশ মাখলে মিলন (physical relation) মধুর হয় এটি ভুল ধারণা।

অনেক ক্ষেত্রেই দেখা যায় বাসর ঘরে স্বামীর জন্য বউ এক গ্লাস গরম দুধ নিয়ে আসে। বহুকাল ধরে প্রচলিত এই অভ্যাসটির রয়েছে বৈজ্ঞানিক ব্যাখ্যা। বেশি পরিমাণ প্রাণিজ-ফ্যাট আছে এ ধরনের প্রাকৃতিক খাদ্য আপনার যৌনজীবনের উন্নতি ঘটায়। যেমন, খাঁটি দুধ, দুধের সর, মাখন ইত্যাদি। বেশিরভাগ মানুষই ফ্যাট জাতীয় খাবার এড়িয়ে চলতে চায়। কিন্তু আপনি যদি শরীরে সেক্স হরমোন তৈরি হওয়ার পরিমাণ বাড়াতে চান তাহলে প্রচুর পরিমাণে ফ্যাট জাতীয় খাবারের দরকার। তবে সগুলিকে হতে হবে প্রাকৃতিক এবং স্যাচুরেটেড ফ্যাট।

প্রায় নববিবাহিত যুবকেরা প্রশ্ন করে মেয়েরা কিভাবে লিঙ্গ ঢোকালে বেশি তৃপ্তি পায় ?

মেয়েরা কিভাবে লিঙ্গ ঢুকালে বেশি তৃপ্তি পায় ? বিষয়টি শুনতে খারাপ হলেও বাস্তবাতার সমস্যার হাত থেকে বাঁচতে হলে সবার জানা প্রয়োজন। যদিও কিছু লোক এসব কিছু মোটা-মুটি এসব বিষয়ে ধারনা রাখে কিন্তু মেয়েরা কিভাবে লিঙ্গ ঢুকালে বেশি তৃপ্তি পায় এই বিষয়টি সবার জানা প্রয়োজন। বেশির ভাগ ছেলেদের যৌন অভিজ্ঞতা হচ্ছে নেটে চটি পড়ে অথবা পর্ণ মুভি দেখে কিন্তু এসব কাল্পনিক ও সাজানো। তাই বাস্তবতার প্রেক্ষিতে শেখার প্রয়োজন মেয়েরা কিভাবে লিঙ্গ ঢুকালে বেশি তৃপ্তি পায় ?। সেক্সের ক্ষেত্রে পুরুষ লিঙ্গ ঢুকাতে হবে নারীদের যৌনির নিচ বারাবর এবং নারীর উপরে অবস্থান করলে পুরুষের লিঙ্গ নারীর যৌনিতে ৪৫ ডিগ্রি এ্যাঙ্গেলেশ প্রবেশ করাতে হবে।

কোনো ব্যায়াম বা যাদুকরি মালিশ পেনিসের আকার পরিবর্তন করতে পারেনা। সার্জারির মাধ্যমে পেনিস বড় করা যায়, কিন্তু সেটা অনেক ব্যয়বহুল ব্যাপার। আসলে তিন ইঞ্চি পরিমাণ লম্বা লিঙ্গই সুস্হ্য সেক্স লাইফের জন্য যথেষ্ঠ, যদি অন্য কোনও শারীরিক সমস্যা না থাকে। সব সময় হাসি-খুশি থাকুন, নিজের উপর আস্থা রাখুন।আপনার পেনিস বড় না ছোট তা ধরে নেবার আগে মাপ নেয়াটা খুবি গুরুত্বপূর্ণ। পেনিস এর গোঁড়া অর্থাৎ পেটের কাছথেকে পেনিস এর অগ্রভাগ পর্যন্ত উত্থিত অবস্থায় পেনিস এর যে মাপ, সেটাই আপনার পেনিস এর মাপ। এখন কত হলে এই পেনিস এর মাপ কে আপনি স্বাভাবিক বলবেন? আমাদের দেশের পুরুষ দের শারীরিক গঠন পশ্চিমাদের মত নয়। তাই ইন্টারনেট এ তাদের তথ্য পড়লে মন খারাপ হওয়াটাই স্বাভাবিক। আমাদের উপমহাদেরশের মানুষের শারীরিক কাঠামো অনুযায়ী উত্থিত অবস্থায় পাঁচ ইঞ্ছি থেকে ছয় ইঞ্চি হয়ে থাকে।

উত্তেজিত অবস্থায় পুরুষ লিঙ্গের গড় দৈর্ঘ্য হয়ে থাকে 4.7 থেকে 6.3 ইঞ্চি। অনেকের মতে পেনিসের গড় দৈর্ঘ্য ৫.১-৫.৯ ইঞ্চি।তবে আপনার পেনিস যদি লম্বার সর্বনিম্ন 4 (চার) ইঞ্চিও হয়ে থাকে তাহলেও আপনার স্ত্রীকে (wife) তৃপ্তি দিতে আপনার কোনো সমস্যা হবে না। অনেকে আবার এও বলে থাকেন স্ত্রীকে (wife) অরগাজম দিতে মাত্র ৩ ইঞ্চি লম্বা পেনিস হলেই যথেষ্ট।বড় পেনিস মানেই বেশি মজা, কথাটা ঠিক নয় ।

আপনার ডিউরেশন কত সেটাই আসল । স্বাভাবিক টাইম ৭-১০ মিনিট।পেনিস কখনই একেবারে সোজা হয়না । একটু বাকা থাকেই ।

পেনিসের গোঁড়া চিকন আগা মোটা এটা কোন সমস্যা নয় । অপপ্রচারের ফলে সবারই এটা একটা ভুল ধারনা হয়ে গেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *