বিনোদন

সুবাহর সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন গায়ক ইলিয়াস

সুবাহর সঙ্গে প্রেম নিয়ে যা বলেছিলেন গায়ক ইলিয়াস

সম্প্রতি সংগীতশিল্পী ইলিয়াসের সঙ্গে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার প্রেমের গুঞ্জন চাউর হয়েছিল। এর মাসখানেক আগেই অভিনেত্রী সুবাহ নতুন প্রেমের কথা জানিয়েছিলেন।

সুবাহ-ইলিয়াস বিজয় দিবস উপলক্ষে একসঙ্গে ঘুরতে বের হয়েছিলেন। সে সময় তোলা কিছু ছবি ফেসবুকে পোস্ট করে নবাগত এই নায়িকা লিখেছেন, ‘আমাদের বিজয় দিবস’। তার এমন পোস্টের পরই সুবাহ-ইলিয়াসের প্রেমের গুঞ্জন দ্রুত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

এ প্রসঙ্গে সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বলেছিলেন, ‘ওর (সুবাহ) সঙ্গে আমার বন্ধুত্বের সম্পর্ক। আমরা দুজন খুব ভালো বন্ধু। দুজনের বোঝাপোড়াটাও ভালো।’

তিনি আরও বলেছিলেন, ‘আমরা মহান বিজয় দিবস উপলক্ষে একসঙ্গে ঘুরতে বের হয়েছিলাম। সুবাহ সেই ছবি পোস্ট করেছে। এর বাইরে আপাতত আর কোনো সম্পর্ক নেই।’

তিন বছর আগের কথা। মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও ২০১৮ সালে তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি ফাঁস করেছিলেন জাতীয় দলের একসময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি।

আগেই তাদের সেই আলোচিত প্রেমের ইতি ঘটেছে। সুবাহর প্রেমকে পায়ে ঠেলে নাসির চলতি বছরের বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তামিমা তাম্মিকে বিয়ে করেছেন। এই ক্রিকেটারের স্মৃতি ভুলে এবার ইলিয়াসকে বিয়ে করলেন সুবাহ।

তিন বছর আগে নাসিরের সঙ্গে প্রেমের সম্পর্কের ইতি ঘটলেও সুবাহ এই ক্রিকেটারের অধ্যায় সামনে এলেই পুরোনো সম্পর্ক প্রসঙ্গে মন্তব্য করতে ছাড়েননি। মাসখানেক আগে নাসিরের নাম উল্লেখ না করে এই চিত্রনায়িকা তার উদ্দেশে ফেসবুকে একটি খোলা চিঠি লিখেছিলেন।

সাবেক প্রেমিকের বর্তমান অবস্থা দেখে সুবাহ দুঃখ প্রকাশ করে লেখেন, ‘ডিয়ার এক্স, তুমি কী জানো, সেদিন যদি তুমি একটাবার আমার কাছে চলে এসে সবকিছু ঠিক করে নিতে, তাহলে হয়তো আজ তামিমার মতো দুই বাচ্চার মায়ের কাছে তোমার ধরা খেতে হতো না! আর এইভাবে ধরা খেয়ে কোর্টে কোর্টে টাকা খরচ করে জামিন নিতে হতো না। তুমি মুখে যতই হাসো, কিন্তু তোমাকে দেখলেই আমি বুঝতে পারি তুমি ভালো নেই।

আমার খুব খারাপ লাগছে তোমাকে এভাবে অপমানিত হতে দেখে। এখনও তোমার জন্য তোমার নাম জড়িয়ে আমাকে অনেকেই কমেন্ট করে তোমার নাম লিখে। অথচ, এখন তুমি অন্য কাউকে নিয়ে আছো! তোমার সঙ্গে যত কিছুই হোক না, তোমাকে একদিনের জন্য হলেও তো ভালোবেসেছিলাম। তাই যখন দেখি তোমার ক্যারিয়ার নিয়ে তোমার চিন্তাভাবনা নেই, উল্টো এইসব নিয়ে দৌড়াচ্ছ, তা দেখে খুবই দুঃখ পাই।’

সুবাহ নিজের বিয়ে প্রসঙ্গে নাসিরের উদ্দেশে জানিয়েছিলেন, ‘হয়তো দু-তিন বছরের মধ্যে বিয়ে করে ফেলব আর আমার হাজব্যান্ড অবশ্যই তোমার মতো হবে না। হয়তো টাকা কম থাকতে পারে তার কিন্তু তোমার থেকে অবশ্যই ভালোই হবে! আমার জন্য তুমি দোয়া করো।

তোমার জন্য শুভকামনা রইল। আশা করি সবকিছু বাদ দিয়ে আবার নতুন করে জাতীয় দলে ফিরে আসবে। ভালো থেকো সবসময়।’

প্রসঙ্গত, কম সমালোচনা ও ট্রল হয়নি নাসির-সুবাহর সম্পর্ক নিয়ে। সেই ঘটনার পর সুবাহ ব্যাপক পরিচিত পান। সিনেমায় গান করতে এসে নায়িকা হয়ে গিয়েছেন। রীতিমতো ছয়টি ছবিতে অভিনয়ও করে ফেলেছেন। যদিও এখনও কোনোটিই মুক্তি পায়নি।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *