বিনোদন

সিয়ামের সিনেমা দেখতে সিনেমায় মোশাররফ করিম

সিয়ামের সিনেমা দেখে ফেসবুকে পোস্ট দিলেন মোশাররফ করিম

(২৪ ডিসেম্বর) আগামী শুক্রবার দেশব্যাপী মুক্তি পাচ্ছে তরুণ নির্মাতা রনি ভৌমিক পরিচালিত প্রথম সিনেমা ‘মৃধা বনাম মৃধা’।তারিক আনাম খান, সিয়াম আহমেদ ও নোভা ফিরোজ এর প্রধান চরিত্রগুলোতে অভিনয় করেছেন।

(২০ ডিসেম্বর) গেলো সোমবার মুক্তি উপলক্ষে রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে অনুষ্ঠিত হয়েছে সিনেমাটির প্রিমিয়ার। এখানে দেশের শোবিজ অঙ্গনের অনেকেই উপস্থিত হয়েছিলেন। সিনেমাটি দেখে তারা মুগ্ধ হয়ে প্রশংসা করেছেন। এবার ‘মৃধা বনাম মৃধা’য় নিজের মুগ্ধতার কথা জানালেন দুই পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

মোশাররফ করিম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন সিনেমা ও সংশ্লিষ্টদের প্রশংসা করে। তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

একটি সম্পর্ক। তার মাঝখানে জন্ম নেয় দেয়ালের বীজ, খুব ধীরে ধীরে বেড়ে ওঠে, শক্ত হয় অলক্ষ্যে। অদৃশ্য দেয়াল। অদৃশ্য বলেই দুর্ভেদ্য; কখনও অভেদ্য। একসময় মৃত্যু এসে এই দেয়াল নিয়ে চলে যায়। কোথায় যে চলে যায়! আর এক অনন্ত দেয়ালের ওপারে।

রায়হান খান এই দেয়ালের গল্প লিখেছেন। তিনি আরও লিখেছেন চিত্রনাট্য। চিত্রগ্রহণের দায়ভারও তার উপরেই ছিল। পরিচালনায় রনি ভৌমিক। এইসব কারণে গল্পটি ‘মৃধা বনাম মৃধা’ নামে সিনেমা হয়ে ওঠে।

পরশুদিন প্রিমিয়ার শো দেখতে গেলাম; মনে হলো আমার জীবনের গল্প। শো শেষে সবার সাথে কথা বলতে বলতে মনে হলো এটা সবার গল্প।

সিয়াম, নোভা, নিমা রহমান, মিলন ভট্টাচার্য, সানজিদা প্রীতি সবার অভিনয়ই ভালো লাগলো; বিশেষভাবে তারিক ভাই (তারিক আনাম খান) যার অভিনয়ে আমি আমার নাট্য-জীবনের শৈশব থেকে অদ্যাবধি মুগ্ধ। সকলের সুনিপুণ দায়িত্ব পালনে নির্মিত ‘মৃধা বনাম মৃধা’।
হলে গিয়ে ছবিটি দেখার আমন্ত্রণ রইল। সত্যিই ভালো লাগবে। আমারও ভালো লেগেছে।’

সিয়াম মোশাররফ করিমের এই পোস্টটি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার করে লিখেছেন , ‘আমরা আপনাকে ভালবাসি প্রিয় অভিনেতা।’

সিনেমাটির শুটিং চলতি বছরে ফেব্রুয়ারিতে শুরু হয়ে আগস্টে শেষ হয়। বাংলাদেশ, ভারত (কলকাতা ও চেন্নাই) ও যুক্তরাষ্ট্রে এর পোস্ট প্রোডাকশনের কাজ করা হয়েছে।অডিও ও গ্রাফিকসের কাজ করা হয়েছে ঢাকায়। সাউন্ড ও ফলির কাজ হয়েছে ভারতের চেন্নাইয়ে আর কালার কারেকশনের কাজ করা হয়েছে কলকাতায়।

ইমন সাহা যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা থেকে ‘মৃধা বনাম মৃধা’ সিনেমার আবহসংগীত করে পাঠিয়েছেন। সাউন্ড মিক্সিং করেছেন যুক্তরাষ্ট্রের জেরিমি হাওয়ার্ড।

তারিক আনাম খান, সিয়াম আহমেদ ও নোভা ফিরোজ ছাড়াও ‘মৃধা বনাম মৃধা’ সিনেমায় আরও অভিনয় করেছেন সানজিদা প্রীতি, নিমা রহমান, মিলন ভট্টচার্য, তৌফিকুল ইসলাম ইমন, মাসুদুল আমিন রিন্টু প্রমুখ।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *