দাগনভূঞা

সাংবাদিক এ কে আজাদ’র পিতার প্রথম মৃiত্যু বার্ষিকী আগামীকাল

প্রেস বিজ্ঞপ্তি: রবিবার ২৬ জুলাই ২০২০ ইং, মানব বার্তা’র সম্পাদক ও প্রকাশক, ফেনী প্রেসক্লাবের সদস্য ও স্বদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার এ কে আজাদ’র পিতা মরহুম আবদুল গফুরের প্রথম মৃiত্যু বার্ষিকী। মরহুম আবদুল গফুর ২০১৯ সালের ২৬ জুলাই শুক্রবার বিকেল ৫ টায় ফেনীর দাগনভূঞা উপজেলার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ২৬ জুলাই রাত রাত ১১ টায় দোস্ত মোহাম্মদ ভূঞা বাড়ির জামে মসজিদে তাঁর জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। তাঁর জানাযার নামাজের ইমামতি করেন চট্টগ্রাম মস্তান নগর জামেয়া রহমানিয়া ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক ও রহমানীয়া ছুন্নীয়া জামে মসজিদের খতীব মাওলানা গোলাম সরওয়ার।

তিনি স্ত্রী, ৪ পুত্র ও ১ মেয়েসহ অসংখ্য ভক্ত, আত্বীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান। তিনি সহজ সরল জীবনযাপন করতেন বলেই তাঁর মৃiত্যুতে এলাকার সর্বত্র শোকের ছায়া নেমে আসে। তাঁর জানাযার নামাজে উপজেলার চেয়ারম্যান, মেয়র, ভাইস চেয়ারম্যান, ব্যবসায়ী কমিটির সভাপতি/সম্পাদক, ফেনীর প্রেসক্লাবের সিনিয়র নেতৃবৃন্দ, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দসহ হাজার হাজার জনতা অংশ গ্রহন করেন। পরে মরহুমের ইছালে ছওয়াব উপলক্ষে ৩০ জুলাই ২০১৯ইং নিজ বাড়িতে সালাতু সালাম ও দোয়া মাহফিল, কুলখানির আয়োজন করা হয়।

এদিকে মরহুম আবদুল গফুর এর প্রথম মৃiত্যু বার্ষিকী উপলক্ষে ২৬ জুলাই দিন ব্যাপি নানা কর্মসূচী হাতে নিয়েছে মরহুমের পরিবার। কর্মসূচীর মধ্যে রয়েছে, সকালে পবিত্র খতমে কোরআন, রাতে সালাতু সালাম ও দোয়া মাহফিল ও আলোচনা সভা। এতে মরহুমের পরিবারের পক্ষ থেকে তাঁর আত্মার মাগফেরাতের জন্য সকলের কাছে দোয়া কামনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *