অন্যান্য

লুঙ্গি ফেলে অর্ধবিবস্ত্র হয়ে দৌড়ে পালালেন ইউপি মেম্বার শফি

লুঙ্গি ফেলে অর্ধবিবস্ত্র হয়ে দৌড়ে পালালেন ইউপি মেম্বার শফি।

মোঃ শাহাদত হোসেন,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সদর ইউনিয়নের ইউপি সদস্য শফিকুল ইসলাম শফি সরকারি চাল চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা পড়েন স্থানীয় দুই সাংবাদিকের কাছে। এরপর পুলিশে খবর দিলে ইউপি সদস্য জনগণের তোপের মুখে পড়েন। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে ওই ইউপি সদস্য জনসম্মুখে পরনের লুঙ্গি ফেলে অর্ধবিবস্ত্র হয়ে দৌড়ে পালিয়ে যান।

গতকাল বুধবার (২০ অক্টোবর ) রাত ১০টার দিকে পৌর শহরের বাখুয়া ওয়াপদার মোড়ে এ ঘটনা ঘটে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, হতদরিদ্রদের দেওয়া সরকারি চাল অটোভ্যানে করে বড়হর ইউনিয়ন থেকে রাতের অন্ধকারে চুরি করে নিয়ে আসছিলেন ইউপি সদস্য ও চাল বিতরণের ডিলার শফিকুল ইসলাম শফি। এ সময় গোপনে খবর পেয়ে স্থানীয় দুই সাংবাদিক ভ্যানটি আটকে রেখে পুলিশে খবর দেন।

পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে ইউপি সদস্য শফিকুল ইসলাম শফি জনসম্মুখে পরনের লুঙ্গি ফেলে উলঙ্গ হয়ে দৌড়ে পালিয়ে যান। ঘটনাস্থল থেকে পুলিশ ৫০০ কেজি সরকারি চাল এবং পালিয়ে যাওয়া ইউপি সদস্যের লুঙ্গি ও জুতা জব্দ করে থানায় নিয়ে আসে।

উল্লাপাড়া মডেল থানার ওসি হুমায়ন কবির সাংবাদিকদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। পুলিশ গিয়ে সরকারি চাল ও পালিয়ে যাওয়া শফিকুল ইসলাম শফির পরনের লুঙ্গি ও জুতা উদ্ধার করেছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

আরও সংবাদঃ লুঙ্গি ফেলে অর্ধবিবস্ত্র হয়ে দৌড়ে পালালেন ইউপি মেম্বার শফি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *