অন্যান্য

রাজধানীতে পশুর হাটে ৪ জন করোনা রোগী শনাক্ত

রাজধানীতে পশুর হাটে ৪ জন করোনা রোগী শনাক্ত। রাত পোহলেই শুরু হবে গরু কোরবানির প্রস্তুতি। আর মাত্র কিছু সময় বাকি। শেষ মুহুর্তে চলছে গরু কেনার হরদম। যদিও অনেকে গরু কিনে ফেলছেন, অনলাইনে ও বিক্রি হয়েছে অনেক গরু। রাজধানীর বড় পশুর হাট গাবতলীতে ৪ জন করোনা রোগী পাওয়া গেছে। অ্যান্টিজেন টেস্টের মাধ্যমে গতকাল সোমবার (১৯ জুলাই) গাবতলী হাটে বসানো বুথের মাধ্যমে তাদের শনাক্ত করা হয়। তাদের মধ্যে ৩ জন বিক্রেতা ও ১ জন ক্রেতা ছিল। তাদেরকে সেলফ আইসোলেশনে থাকতে বলা হয়েছে।

এদিকে গাবতলী গরুর হাট পরিদর্শন করে চরম ক্ষুব্ধ মেয়র আতিকুল। তিনি জানান, সেখানে স্বাস্থবিধির তোয়াক্কা না করে হাট চলছে। এসময়
স্বাস্থ্যবিধি না মানায় গাবতলী গরুর হাটের একটি হাসিল ঘরকে সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে। পাশাপাশি ১০ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

এদিকে গরুর হাটে করোনা রোগী পাওয়ার বিষয়ে ব্রাকের করোনা বুথের ইনচার্জ ডা. মিরানা জামান জানান, রাজধানীর পশুর হাটগুলোতে ব্র্যাকের করোনা নমুনা সংগ্রহ বুথ বসানো হয়েছে। সেখানে যারাই টেস্ট করাতে যাচ্ছেন সম্পূর্ণ বিনা টাকায় টেস্ট করানো হচ্ছে। যারা এখানে আসছে অ্যান্টিজেন টেস্টের মাধ্যমে ৩০ মিনিটের মধ্যে রিপোর্ট জানিয়ে দেওয়া হচ্ছে। ​আজ সকাল থেকে দুপুর পর্যন্ত মোট ৪ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

যাদের পজিটিভ আসছে তাদের আইসোলেশনে থাকতে বলা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *