খেলাধুলা বিনোদন

মুশফিক কে নিয়ে মিশা-রুবেলের চরম ঝগড়া!

মুশফিকের সেই শট নিয়ে মিশা-রুবেলের তর্ক।

দেশের ক্রিকেটপ্রেমীদের চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের লেজেগোবরে পারফরম্যান্স দেখে মন ভেঙে গেছে।

দেশের ক্রিকেটের এই দুর্দশায় হতাশ জনপ্রিয় চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল। তবে রুবেলের ঠিক বিপরীত অবস্থানে খলনায়ক মিশা সওদাগর।

চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মনমরা হলেও টাইগারদের নিয়ে নেতিবাচক মন্তব্য ছুড়তে নারাজ তিনি।

এ দুই তারকা শনিবার ডিএমপি বিজি প্রেস মাঠে চলচ্চিত্র সংশ্লিষ্টদের নিয়ে আয়োজিত এক প্রীতি ফুটবল ম্যাচশেষে ক্রিকেট দল নিয়ে বাগবিতণ্ডায় জড়ান। 

ম্যাচশেষে সাংবাদিকরা এ নিয়ে মিশা সওদাগরকে প্রশ্ন করলে তিনি বলেন, ‘বাংলাদেশ যে বিশ্বকাপের মতো এত বড় আসরে অংশ নিচ্ছে সেটিই আমাদের জন্য গর্বের। কী ফল আনছে সেটি পরের বিষয়। কিন্তু বাংলাদেশের অনেকেই বেশি আবেগপ্রবণ। আমি তাদের সবাইকে অনুরোধ করব— আমাদের খেলোয়াড়দের নিয়ে কোনো বাজে মন্তব্য ও গালাগাল করবেন না।

তারা এত বড় পরিসরে খেলছে- আমার কাছে এটিই বড়কথা। আমাদের উচিত জাতীয় দলের পাশে থাকা। সবসময় তাদের ভালোমন্দে সমর্থন দিয়ে যাওয়া। এটা ভাবতে হবে যে, আমাদের ছেলেরা যাদের বিপক্ষে খেলছে, তারা র্যাং কিংসহ সব দিক দিয়েই এগিয়ে।’ 

রুবেল মিশার এমন বক্তব্যে ক্ষেপে যান। বলেন, ‘আমি মিশা সওদাগরের এমন বক্তব্যে তীব্র প্রতিবাদ করছি না। কিন্তু দ্বিমত পোষণ করছি। কারণ জাতীয় দল যখন মাঠে খেলে, আমরা সব ফেলে সেটি দেখি। সারা জাতি তাদের দিকে তাকিয়ে থাকে। তাদের জন্য যে ধরনের উৎসাহ-উদ্দীপনা দেওয়া হয়, তারা মাঠে তার প্রতিদান দেওয়ার কথা। কিন্তু বিশ্বকাপে দেখছি তারা আত্মহুতি দিচ্ছেন। একজন সমর্থক হিসেবে এটা আমরা মেনে নিতে পারছি না। যেমন ধরুণ আমাদের একজন অভিজ্ঞ তারকা শেষ ম্যাচে রিভার্সসু্ইপ খেলতে গিয়ে এলবিডব্লিউ হয়েছেন।

গত ম্যাচে চরম একটা মুহূর্তে তিনি স্কুপ করতে গিয়ে উইকেট দিয়ে এসেছেন। আমি মনে করি, তিনি জেনেশুনে আত্মাহুতি দিয়েছেন। আমরা টাইগারদের কাছ থেকে এমন পারফরম্যান্স আশা করতে পারি না। জয়-পরাজয় থাকতেই পারে। একজন খেলোয়াড় সবসময় ভালো পারে না। তার মন্দ দিন যেতেই পারে। কিন্তু জেনেশুনে এভাবে আউট হওয়াকে আমি আত্মহুতি বলছি, যা আমরা মেনে নিতে পারছি না।’

এর জবাবে মিশা বলেন, ‘রুবেল ভাই যে খেলোয়াড়দের জন্য আত্মাহুতির প্রসঙ্গ টেনেছেন, তাতে উনার এখানে বোঝার ভুল আছে। কারণ ওই খেলোয়াড় এমন সুইপ, স্কুপ খেলে অনেক ম্যাচ জিতিয়েছেন।’ 

পাল্টা জবাবে রুবেল বলেন, ‘আবার তিনি হারিয়েছেনও দলকে।’ 

প্রসঙ্গত কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে চলচ্চিত্র শিল্পী সমিতি বনাম ডিএমপির পুলিশের মধ্যে এ ফুটবল ম্যাচ আয়োজন করা হয়। ৪০ মিনিটের এই খেলায় চলচ্চিত্রের তারকারা দুই গোলের ব্যবধানে পরাজিত হন।

খেলায় তারকাদের পক্ষে অংশ নেন সুব্রত, ওমর সানি, মিশা সওদাগর, রুবেল, আলেকজান্ডার বো, জায়েদ খান ও জয়সহ ১১ জন।

আরও সংবাদঃ মুশফিক কে নিয়ে মিশা-রুবেলের চরম ঝগড়া!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *