বিনোদন

মুশফিকের পর সাকিবকে ছাড়িয়ে যাওয়ার অপেক্ষায় পরীমনি

মুশফিকের পর সাকিবকে ছাড়িয়ে যাওয়ার অপেক্ষায় পরীমনি

সাকিব আল হাসান বাংলাদেশ ক্রিকেটের এক অন্যতম সেরা তারকা। শুধু বাংলাদেশেরই নয়, গোটা বিশ্বের ক্রিকেট আইকন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

আরেকদিকে সাম্প্রতিক সময়ের সবচেয়ে বেশি আলোচিত চিত্রনায়িকা পরীমনি। যাকে গত দুই ঘিরে ধরে নিয়মিত সংবাদ প্রকাশ হচ্ছে।

শিগগিরই ছুঁয়ে ফেলতে যাচ্ছেন সাকিব আল হাসানকে ঢাকাই ছবির এই চিত্রনায়িকা। হয়ত অচিরেই সাকিবকে ছাড়িয়েও যাবেন ।

প্রশ্ন উঠতেই পারে, একজন খেলোয়াড়ের সঙ্গে একজন অভিনয়শিল্পীর প্রতিযোগিতা কী করে হচ্ছে? দুজনের ক্ষেত্র দুটি সম্পূর্ণ আলাদা। কোনো দিক দিয়ে ২২ গজের তারকাকে ছাড়িয়ে যাচ্ছেন রূপালি পর্দার গ্ল্যামার কুইন! 

অবশ্য সুযোগ রয়েছে, একটি জায়গায় একে অপরকে ছাড়িয়ে যাওয়ার। সেটা হলো বাংলাদেশে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ফেসবুকে।

দুজনেই বেশ সক্রিয় ফেসবুকে। ফেসবুকে বাংলাদেশিদের মধ্যে সবচেয়ে বেশি দেড় কোটি ফলোয়ার সাকিব আল হাসানের।

দেখা যাচ্ছে যে, এই মুহূর্তে ফলোয়ারের সংখ্যায় সাকিবের কাছাকাছি চলে এসেছেন পরীমনি। খুব শীঘ্রই দ্রুতগতিতেই এগুচ্ছে তার ফলোয়ার সংখ্যা। 

মঙ্গলবার রাত দেড়টা পর্যন্ত ফেসবুক পেজে সাকিব আল হাসানের ফলোয়ার সংখ্যা ১ কোটি ৪৮ লাখ ৯৮ হাজার ৮৮৫। অন্যদিকে একই সময়ে পরীমনির ফলোয়ার সংখ্যা ১ কোটি ৪৪ লাখ ৮ হাজার ২২১। অর্থাৎ ৪ লাখ ৯০ হাজার ৬৬৪ পিছিয়ে পরীমনি।

এর সংখ্যা অনেক বেশি হলেও সম্প্রতি পরীমনির ফলোয়ার যে হারে বাড়ছে তাতে সাকিবকে কম সময়ের মধ্যে ধরে ফেলা অসম্ভবের কিছু নয়।

ফলোয়ার বাড়ার হারে সাকিবের চেয়ে এগিয়েছিলেন পরীমনি। গত কয়েক মাসে তেমনটাই দেখা গেছে। চলতি বছরের জুনের প্রথম দিকেও ‘বিশ্বসুন্দরী’খ্যাত নায়িকার ফলোয়ার সংখ্যা ছিলো ১ কোটি ১৭ লাখ। 

এরপর গত ৭ জুনের বোটক্লাব কাণ্ড ও ৪ আগস্ট র‌্যাবের হাতে গ্রেফতার হয়ে কারাবরণের পর হু হু করে বেড়েছে এ নায়িকার ফ্যান-ফলোয়ারের সংখ্যা।

এই সময়ের মধ্যেই পরীমনি ছাড়িয়ে যান সাকিবের সতীর্থ আরেক ক্রিকেট তারকা মুশফিকুর রহিমকে। মিস্টার ডিপেন্ডেবলের ফেসবুক ফলোয়ার সংখ্যা এখন ১ কোটি ২৯ লাখ ৯৩ হাজার ৭১৯ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *