অন্যান্য

মাহফিল থেকে ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ায় চেয়ারম্যান প্রার্থী নিহত

মাহফিল থেকে ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ায় চেয়ারম্যান প্রার্থী নিহত

দুর্বৃত্তদের গুলিতে আহত ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে চেয়ারম্যান প্রার্থী এরশাদুল হকের (৩৫) মৃত্যু হয়েছে।

ঢাকায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। এর আগে শুক্রবার (১৭ ডিসেম্বর) রাতে গুলিবিদ্ধ হয়ে আহত হয় ঐ প্রার্থী। এ নিয়ে দুর্বৃত্তদের গুলিতে নিহতের সংখ্যা দু’জনে দাঁড়ালো।

নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবুল কাশেমের ছেলে নিহত এরশাদুল হক। এবার তিনি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন।

এর আগে উপজেলার নাটঘর ইউনিয়নের কুড়িঘর গ্রামে দুর্বৃত্তদের গুলিতে শুক্রবার রাত ১০টার দিকে ঘটনাস্থলেই নিহত হন বাদল সরকার (২৩) নামে এক যুবক। একই ইউনিয়নের নান্দুরা গ্রামের সন্তোষ সরকারের ছেলে নিহত বাদল।

পুলিশ ও স্থানীয়রা জানান, বার্ধক্যজনিত কারণে প্রায় সময় অসুস্থ থাকেন নাটঘর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আবুল কাশেম। তাই আবুল কাশেমের স্থলে তার ছেলে এরশাদুল হক এবার চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রস্তুতি নিচ্ছিলেন।

শুক্রবার রাতে ওয়াজ মাহফিলে চলছিল ইউনিয়নের কুড়িঘর গ্রামের বাজার এলাকায়। এরশাদ ও বাদলসহ কয়েকজন সেই ওয়াজ মাহফিলে মোটরসাইকেল নিয়ে যায়। উপস্থিত সবার কাছে ওয়াজ মাহফিলে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে দোয়া কামনা করেন এরশাদুল।

সেখান থেকে তারা ফেরার পথে বাদল মোটরসাইকেলে চালাচ্ছিলেন আর তার পেছনে বসা ছিলেন সম্ভাব্য প্রার্থী এরশাদ। কিছুপথ যাওয়ার পর দুর্বৃত্তরা গুলি ছুড়লে সামনে বসা বাদল প্রথমে গুলিবিদ্ধ হয় এবং মাটিতে লুটিয়ে পড়ে এবং সাথে সাথে ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় তারা এরশাদকে লক্ষ্য করেও গুলি করে।

উদ্ধার করে গুলিবিদ্ধ এরশাদকে জেলা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে ঢাকায় স্থানান্তর করেন। ঢাকায় পৌঁছার পথে রাস্তায় এরশাদুলের মৃত্যু হয়।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বাদলের পর ঢাকায় নেওয়ার পথে এরশাদও  মারা গেছেন। ঘটনাস্থল আমি নিজেও পরিদর্শন করেছি। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও জড়িতদের আটক করতে চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *