অন্যান্য

মঙ্গলবার ডিবি কার্যালয়ে যেতে হবে মুসা বিন শমসেরকে

ডিবি কার্যালয়ে মঙ্গলবার যেতে হবে মুসা বিন শমসেরকে

সম্প্রতি মহানগর গোয়েন্দা পলিশ সম্প্রতি ভুয়া অতিরিক্ত সচিব পরিচয়দানকারী আবদুল কাদের নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। তার সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ধনকুবের মুসা বিন শমসেরকে জিজ্ঞাসাবাদ করতে ডিবি কার্যালয়ে আসতে বলা হয়েছে মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরের পর।

জানা গেছে, মুসা বিন শমসেরকে সেখানে কাদেরের মুখোমুখি করে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। প্রতারক আবদুল কাদের ধনকুবের মুসা বিন শমসেরের আইন উপদেষ্টা ছিলেন।

এ বিষয়ে ডিবির উপকমিশনার (ডিসি-গুলশান) মশিউর রহমান গণমাধ্যমে বলেন, রোববার মুসা বিন শমসেরের ছেলেকে জিজ্ঞাসাবাদ করে কিছু তথ্য সংগ্রহ করা হয়েছে। মঙ্গলবার মুসাকেও ডাকা হয়েছে।

ডিবি সূত্র জানায়, নানান রোগে আক্রান্ত ৭৭ বছর বয়সী মুসা। এ ছাড়াও তিনি করোনার টিকা নেননি। অসুস্থতার কারণে তাকে সুনির্দিষ্ট সময় উল্লেখ করা হয়নি। তবে তাকে কার্যালয়ে আসতে বলা হয়েছে মঙ্গলবার দুপুরের খাবার শেষ করে। আসা, না আসার বিষয়ে তিনি কোনো নিশ্চয়তা দেননি। তবে ডিবি ধারণা করছেন, প্রতারণার মামলার সুষ্ঠু তদন্তের জন্য তিনি হাজির হবেন।

ডিবি জানায়, আবদুল কাদের দীর্ঘ ১৪ বছর ধরে এভাবে মানুষের সঙ্গে প্রতারণা করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। তিনি নানান অভিযোগের ভিত্তিতে ৭ অক্টোবর মিরপুর ৬ নম্বরের বাসা থেকে বাইরে যাওয়ার সময় গ্রেপ্তার হন। একই সঙ্গে আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়।

তারা হলেন- সততা প্রপার্টিজের চেয়ারপারসন ও আবদুল কাদেরের দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী ছোঁয়া, অফিস ম্যানেজার শহিদুল আলম ও অফিস সহায়ক আনিসুর রহমান।

আরও সংবাদঃ মঙ্গলবার ডিবি কার্যালয়ে যেতে হবে মুসা বিন শমসেরকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *