অন্যান্য

ভোট গণনাশেষে ফেরার পথে হামলা: ম্যাজিস্ট্রেটসহ আহত ৫

ভোট গণনাশেষে ফেরার পথে হামলা: ম্যাজিস্ট্রেটসহ আহত ৫।

নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ ভোট গ্রহণে নিয়োজিত সরকারি কর্মকর্তা-কর্মচারী ও পুলিশের ওপর কক্সবাজারের পেকুয়ায় নির্বাচনী ফলাফল ঘোষণা শেষে ফেরার পথে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন ৫ জন।

এ ঘটনা ঘটে সোমবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় টৈটং ইউনিয়নের পূর্ব টৈটং বনকানন এশায়াতুল উলুম জুনিয়র মাদ্রাসা কেন্দ্রে।

এ ঘটনায় আহতেরা হলেন- নির্বাচনে নিয়োজিত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পেকুয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আসিফ আল জিন্নাত, পুলিশ কনস্টেবল সজীব ঘোষ, শফিউল আলম, জমু চৌধুরী এবং তাদের গাড়ি চালক বিপ্লব পাল।

ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার আজিজুল হক বলেন, ভোট গণনা করে ফলাফল দিয়ে আমরা কেন্দ্র থেকে ফিরে আসছিলাম। গাড়িতে ওঠে কিছুদূর আগানো মাত্র আমাদের ওপর সংঘবদ্ধ সন্ত্রাসীরা লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়। এসময় আমরা নিরাপদ স্থানে আশ্রয় নিই। হামলাকারীরা গুলি ছুড়লে দায়িত্বরত ম্যাজিস্ট্রেট পুলিশকে গুলিবর্ষণের নির্দেশ দেন। পরে র‌্যাব বিজিবি ও পুলিশের অতিরিক্ত ফোর্স গিয়ে আমাদের উদ্ধার করে আনে।

ইউপি সদস্য প্রার্থী ও তাদের কর্মীরা ফলাফল বর্জন করে অতর্কিতভাবে এ হামলা চালায় বলে জানান
পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার। এতে আহত এসি ল্যান্ড ও পুলিশ সদস্যদের চিকিৎসা দেয়া হচ্ছে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও সংবাদঃ ভোট গণনাশেষে ফেরার পথে হামলা: ম্যাজিস্ট্রেটসহ আহত ৫।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *