বিনোদন

বিয়ের ১৮ মাসের মাথায় ভেঙে গেল নোবেলের সংসার

বিয়ের ১৮ মাসের মাথায় ভেঙে গেল নোবেলের সংসার।

‘সা রে গা মা পা’খ্যাত গায়ক মাইনুল আহসান নোবেলের সংসার ভেঙে গেল বিয়ের প্রায় ১৮ মাসের মাথায়। তিনি জানিয়েছেন, স্ত্রী মেহরুবা সালসাবিলের সঙ্গে বিচ্ছেদ হয়েছে।

১১ সেপ্টেম্বর গত নোবেলের ঠিকানায় তালাকনামা পাঠিয়েছে সালসাবিল। নোবেলের নানা কর্মকাণ্ডের কারণে অনেক দিন ধরেই তাদের বনিবনা হচ্ছিল না।
এর আগে, তাদের মনোমালিন্য প্রকাশ্যে এসেছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। সামনে চলে আসে দাম্পত্য কলহ।

গণমাধ্যমকে সালসাবিল বলেন যে, নোবেল মানসিকভাবে চরম অসুস্থ। চরম মাদকাসক্ত, নারীনেশাসহ আমাকে নানাভাবে নির্যাতন করত; এসবের প্রমাণ আমার কাছে আছে। এসব কারণে তাকে ডিভোর্সের সিদ্ধাান্ত নিয়েছি।’

সর্বশেষ প্রেমিকা জেবাকে নিয়ে বান্দরবানে ভ্রমনে এসে মাদক গ্রহণ ও উদ্ভট আচরণের কারণে খবরের শিরোনামে আসেন নোবেল। মাদক ও নারীঘটিত কারণে নোবেলের সঙ্গে থাকছেন না তিনি সেসময়ই সালসাবিল জানান। তিনি এর প্রতিবাদও জানান ওই সময়।

এর আগে, গত ২৮ জুন। শিল্পী নোবেল তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে লেখেন, ‘আলহামদুলিল্লাহ। হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিণীর জন্য দোয়া করবেন।’

ক্ষুব্ধ হন তার স্ত্রী সালসাবিল বিষয়টি নিয়ে। তারা দীর্ঘদিন ধরেই আলদা থাকছেন এবং নোবেলের কথাটি সত্য নয় বলে জানান, ফেসবুক লাইভে এসে। এরপর নোবেল তার স্ত্রীর বিরুদ্ধে অনাগত ‘সন্তান হত্যা’র অভিযোগ তুলেছিলেন।

আরও সংবাদঃ বিয়ের ১৮ মাসের মাথায় ভেঙে গেল নোবেলের সংসার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *