বিনোদন

ফের সুখবর দিলেন মিম

বিদ্যা সিনহা মিম নজরকাড়া গ্ল্যামারে শোবিজ মাতিয়ে চলেছেন । তিনি একের পর এক সুখবর দিচ্ছেন।

তিনি জন্মদিনে আংটি বদল, হবু জামাইয়ের সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দেওয়া এবং নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন। এক সিনেমার খবরের রেশ না কাটতেই দিলেন নতুন সিনেমার খবর।

মিম গত ২০ নভেম্বর ‘পথে হলো দেখা’ নামের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এ নায়িকা কয়েক দিনের ব্যবধানে আরও একটি চমকপ্রদ সুখবর জানালেন। তিনি মাসুদ রানা সিরিজ অবলম্বনে নির্মিতব্য সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমার নাম ‘এমআর নাইন’।

বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নির্মাতা আসিফ আকবরের পরিচালনায় মিম হাজির হবেন একজন ভারতীয় গুপ্তচরের ভূমিকায়। চরিত্রটির নাম সুলতা রাও। এতে মাসুদ রানার ভূমিকায় অভিনয় করবেন এ বি এম সুমন।

মিম জানান, তিনও গত সপ্তাহেই সিনেমাটিতে যুক্ত হয়েছেন। যদিও আরও অনেক আগে থেকেই এখানে কাজের ব্যাপারে আলাপ চলছিল। তবে তিনি অপেক্ষায় ছিলেন লিখিতভাবে চুক্তিবদ্ধ হওয়ার।

সিনেমার প্রস্তুতি প্রসঙ্গে মিমের ভাষ্য, ‘নিজের চরিত্রটিকে ভালোভাবে আয়ত্তে আনতে উপন্যাসটি অনেকবার পড়েছি। হলিউডও এ ছবির সঙ্গে জড়িত। অনেক বড় প্রজেক্ট। অনেকদিন ধরে জিমে যাচ্ছি চরিত্রের লুক আনার জন্য। সব মিলিয়ে কাজটির জন্য নিজেকে শক্তভাবে প্রস্তুত করছি।’

প্রসঙ্গত, ‘এমআর নাইন’ সিনেমাটি বাংলাদেশ থেকে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া, হলিউডের প্রযোজনায় থাকছে অ্যাভেইল এন্টারটেইনমেন্ট। এটি নির্মিত হবে বাংলা ও ইংরেজি দুই ভাষায়।

এতে এ বি এম সুমন ও মিম ছাড়া আরও অভিনয় করবেন তারিক আনাম খান, সাজ্জাদ, সাঞ্জু জন, জেসিয়া, হলিউডের মাইকেল জে হোয়াইট, লুইস ট্যান্ট প্রমুখ। এ সিনেমার শুটিং শুরু হবে আগামী বছরের ১ ফেব্রুয়ারি থেকে। বাংলাদেশে প্রথম ধাপে চিত্রায়ন হবে। এরপর এক সপ্তাহ বিরতি দিয়ে যুক্তরাষ্ট্রে টানা ১৫ দিনের শুটিং হবে।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *