বিনোদন

ফের বিয়ে করলেন চিত্রনায়ক সালমান শাহ’র স্ত্রী

ফের বিয়ে করলেন চিত্রনায়ক সালমান শাহ’র স্ত্রী

বাংলাদেশের চলচ্চিত্রে জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহের মৃত্যুর পর সালমানের বন্ধু মোশতাক ওয়াইজ তার স্ত্রী সামিরাকে বিয়ে করেন। দম্পতি মোশতাক-সামিরা এক পুত্র ও দুই কন্যা নিয়ে সুখেই ছিলেন। কিন্তু বেশিদিন স্থায়ী হয়নি সেই সুখ। ভেঙে যায় তাদের সংসার। সামিরা ফের নতুন করে বিয়ের পিঁড়িতে বসেছেন।

তবে এবার সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদকে বিয়ে করলো সামিরা। চলতি বছরের ১৫ জুলাই দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সামিরা ও ইশতিয়াকের বিয়ে সম্পন্ন হয়।

সামিরার সাবেক স্বামী মোশতাক ওয়াইজ শনিবার (১৪ আগস্ট) বিয়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি বেদনাদায়ক হলেও সত্যি। সামিরা বিয়ে করেছে আজ থেকে দশদিন আগে। সামিরার সঙ্গে আমি সবসময় ছিলাম, ভবিষ্যতেও বন্ধু হয়ে থাকবো।

মোশতাক জানান, সামিরা ডিভোর্স নোটিশ পাঠান গত ২১ মার্চ। সেটা দুজনের সম্মতিতে কার্যকর হয় ২১ জুন।

নিজের নতুন জীবনে প্রবেশের কথা নিশ্চিত করে সামিরা বলেন, জনপ্রিয় নায়ক সালমান শাহের স্ত্রী হিসেবে আমার পরিচয়ের বাইরে আমি একজন নারী,একজন সাধারণ মানুষ। মানুষ অনেক চেষ্টার পরও জীবনের অনেক পরিবর্তন আটকাতে পারে না।

আমার জীবনেও পরিবর্তন এসেছে। বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি আমি ও মোশতাক দুজনে এক হয়ে। আমার নতুন জীবন শুরুতেও তার শুভেচ্ছা পেয়েছি। আমাদের সন্তানরাও জড়িত ছিল এ সিদ্ধান্তের সঙ্গে। বর্তমানে তিনি থাকছেন  ইশতিয়াকের বাসায় বলে জানান সামিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *