ফুলগাজী

ফেনী-১ আসনের ১৫ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দিলেন শেখ আব্দুল্লাহ

করোনার প্রাদুর্ভাবে ফেনী-১ নির্বাচনী এলাকায় (ফুলগাজী-পরশুরাম ও ছাগলনাইয়া) অসহায়, দরিদ্র, কর্মহীন ও মধ্যবিত্ত ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ফেনী সমিতি ঢাকা’র সভাপতি, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও সঞ্জরী গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আব্দুল্লাহ।

আজ ১মে শুক্রবার সকালে ধলিয়া চকবস্তা মাদ্রাসা মাঠ প্রাঙ্গন থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হয়। এসময় উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল আলীম, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফুলগাজী উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম, ছাগলনাইয়া পৌরসভার মেয়র মো. মোস্তফা, আনন্দপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুন মজুমদার, জিএমহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুল হক, ফুলগাজী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, মুন্সিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভিপি নুরুল আমিন, দরবারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদারসহ অন্যান্য আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

শেখ আব্দুল্লাহ জানান, যারা মূলত লজ্জায় কারো কাছ থেকে সহযোগিতা চাইতে পারছে না, অসহায়, দরিদ্র অথবা মধ্যবিত্ত এই সহযোগিতা তাদের জন্য। আমি আওয়ামী লীগের মাধ্যমে তিন উপজেলার ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছি আমার এই উদ্যোগ অব্যাহত থাকবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *