ফেনী

ফেনী শহরে সিঙ্গাপুর প্রবাসীর বাসায় দুর্ধর্ষ চুরি

জাবেদ হোসাইন মামুন->>> ফেনী শহরের উকিল নূরুজ্জামান সড়কে মো. ইব্রাহীম রাসেল নামে এক সিঙ্গাপুর প্রবাসীর বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ২৯ ডিসেম্বর রোববার দুুপুর ২টা থেকে বিকাল ৪টার মধ্যে শহরের ডাক্তারপাড়াস্থ উকিল নূরুজ্জামান সড়কের নূর জাহান মজুমদার ভবনের তৃতীয় তলায় সিঙ্গাপুর প্রবাসী ইব্রাহীম রাসেলের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, ওই ভবনের তৃতীয় তলার ভাড়া বাসায় ইব্রাহীম রাসেলের পরিবারের সদস্যরা বসবাস করে আসছে। ২৯ ডিসেম্বর রোববার দুপুর ২টা থেকে বিকাল ৪টার মধ্যে বাসার দরজার তালার ছিটকানি কেটে অজ্ঞাত চোরের দল ওই বাসায় প্রবেশ করে। এসময় তারা নগদ দুই লাখ ৫৬ হাজার টাকা, ১৮ভরি স্বর্নালঙ্কার চুরি করে নিয়ে যায়।

এসময় আসবাবপত্র ও মালামাল ভাংচুর করে চুরি করা মালামাল এবং নগদ টাকা সহ ১০লাখ ৬৬হাজার টাকা ক্ষতি সাধন করে। ঘটনার সময় বাসায় বসবাসকারীরা বাসায় ছিলেননা তারা আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন।

এ ব্যাপারে সিঙ্গাপুর প্রবাসী ইব্রাহীম রাসেলের বোন উম্মে আয়মান বাদি হয়ে অজ্ঞাত ৩/৪জন কে আসামি করে ফেনী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ফেনীর পুলিশ সুপার খোন্দকার নূরুননবীর নির্দেশে ফেনী মডেল থানার ওসি মো. আলমগীর হোসেনের নেতৃত্বে পুলিশ দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ক্ষতিগ্রস্ত ইব্রাহীম রাসেল সোনাগাজী উপজেলার সাতবাড়িয়া গ্রামের আবু সুফিয়ানের ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *