ফেনী

ফেনী পৌরসভার ডাক্তারপাড়া, শান্তি কোম্পানী ও রামপুর এলাকায় কঠোর লকডাউন

শহর প্রতিনিধি-: করোনাভাইরাস সংক্রমণের রেড জোন হিসেবে ফেনী পৌরসভার ডাক্তারপাড়া, শান্তি কোম্পানী ও রামপুর এলাকায় কঠোর লকডাউন চলছে। বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুরু হওয়া এ লকডাউন পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত চলবে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসরীন সুলতানা জানান, ফেনী পৌরসভার ডাক্তারপাড়া (১০ নম্বর ওয়ার্ড, শান্তি কোম্পানি (১১ ও ১২ নম্বর ওয়ার্ড), রামপুর (১৬ নম্বর ওয়ার্ড) এলাকায় করোনা সংক্রমনের হার উদ্বেগজনক। এজন্য স্বাস্থ্য বিভাগ, উপজেলা প্রশাসন ও পৌরসভা করোনাভাইরাস সংক্রমণের রেড জোন হিসেবে চিহ্নিত করায় বৃহস্পতিবার সকাল থেকে ওইসব এলাকায় লকডাউন কার্যকর করা হয়েছে।

ফেনী পৌরসভার ১০নং ওয়ার্ড কাউন্সিলর মাহতাব উদ্দিন মুননা জানান, লকডাউনের এই সময়ে তার ওয়ার্ড থেকে কোন লোক বাহিরে যেতে পারবে না এবং বাহির থেকে কেউ ঢুকতেও পারবে না।

সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেন জানান, ফেনী শহরের তিনটিসহ পুরো জেলার আটটি এলাকা লকডাউনের সুপারিশ করে জেলা প্রশাসকের কাছে চিঠি পাঠানো হয়েছে। সেই অনুযায়ী ফেনী পৌর এলাকায় বৃহস্পতবার থেকে প্রশাসন লকডাউন কার্যকর করতে কাজ শুরু করছে।

তিনি আরো জানান, এর ধারাবাহিকতায় আগামী ১২ জুন থেকে ছাগলনাইয়া পৌরসভা, দাগনভূঁঞা পৌরসভা, রাজাপুর, পূর্বচন্দ্রপুর ও ইয়াকুবপুর ইউনিয়ন লকডাউন করা হবে।

প্রসঙ্গত, ফেনী পৌর এলাকাতে বুধবার পর্যন্ত ১০২ জন করোনা শনাক্ত হয়েছেন। পৌর এলাকায় শনাক্ত হওয়া রোগীর মধ্যে ডাক্তারপাড়ায় ২৩ জন, শান্তি কোম্পানী রোডে ১২ জন ও ইসলামপুর রোড ১১ জন রয়েছে। এছাড়া বুধবার পর্যন্ত জেলায় ৩৪৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *