ফেনী

ফেনী জহিরিয়া কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন

ফেনী জহিরিয়া কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। শুক্রবার জুমার নামাজ শেষে শহীদ শহীদুল্লা কায়সার সড়কের জহিরিয়া মসজিদের বিপরীত দিকে জহিরিয়া কমপ্লেক্স এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে মোনাজাত পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম মুফতি মো. ইলিয়াছ হোসেন।

জহিরিয়া মসজিদ কমিটির সভাপতি জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামানের সভাপতিত্বে এসময় ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি, মসজিদ কমিটির সহ-সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. গোলাম জাকারিয়া উপস্থিত ছিলেন।

জুমার নামাজ শুরুর পূর্বে সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী তার বক্তব্যে মসজিদের চলমান উন্নয়ন কাজের জন্য ব্যক্তিগত পক্ষ থেকে দশ লাখ টাকা অনুদান ঘোষণা করেন।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে মসজিদ পরিচালনা কমিটির সম্পাদক ওয়াসিম ইকবাল, যুগ্ম-সম্পাদক মো. মোশারফ হোসেন মিলন, কোষাধ্যক্ষ সাইফ উদ্দিন আহমেদ জিতুসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১০ তলা বিশিষ্ট কমপ্লেক্সটির ভাড়া ভিত্তিক দোকান বরাদ্দের জন্য আগামী ০৫-০৫-২০২১ থেকে দরপত্র আহবান করা হয়েছে। আবেদন ফরম মসজিদ অফিস থেকে সংগ্রহ করা যাবে বলে মসজিদ কমিটি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *