দাগনভূঞা

ফেনীর দাগনভূঞায় মারা যাওয়া সেই নারীর পরিবারের ৬ জনের করোনা

আজ রবিবার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের পরীক্ষাগার থেকে নমুনা পরীক্ষার প্রতিবেদনে দাগনভূঞা উপজেলায় ১২ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে আজিজ ফাজিলপুর এলাকার নেয়াজ মেম্বার বাড়ির মারা যাওয়া শামছুন নাহারের পরিবারের ৬ সদস্য রয়েছেন। এছাড়া একজন পুলিশ সদস্য ও একজন স্বাস্থ্যকর্মী রয়েছেন। অপর চারজনের মধ্যে দুইজন পৌরসভা ও দুইজন সদর ইউনিয়নের বাসিন্দা।

৬ জুন শনিবার রাতে নিজ বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান শামছুন নাহার। পরদিন রবিবার সকালে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। দাফনের পর ওইদিন দুপুরে তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার খবর পাওয়া যায়।

দাগনভূঞা পৌরসভার আজিজ ফাজিলপুর গ্রামে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া নারীর পরিবারের ৬ সদস্য আক্রান্ত হয়েছেন। আজ রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ রুবাইয়ত বিন করিম জানান, একই পরিবারের ৬ জন সহ নতুন শনাক্ত হওয়া ১২ জনকে হোম আইসোলেশনে চিকিৎসা দেয়া হচ্ছে।


উপজেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১শ ২০ জনে। রবিবার পর্যন্ত ৮শ ৮১ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ পরীক্ষাগারে প্রেরণ করা হলে ৭শ ১২ জনের প্রতিবেদন আসে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *