ফেনী

ফেনীতে র‌্যাবের অভিযানে ছিনতাইকারী ও অবৈধ সিগারেট আমদানীকারকসহ আটক ৪

ফেনী শহরের ষ্টেশান রোডে ২৫ ডিসেম্বর রাতে র‌্যাবের একটি আভিযানিক দল দুলাল সিনেমা হলের সামনে পাকা রাস্তার উপর পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা মোঃ মিলন (২৫), ও মোঃ মাইন উদ্দিন ওরপে হৃদয় (২২) কে আটক করে। আটককৃতদেরকে ব্যাপক তল্লাশী করে ২ টি ছোরা উদ্ধার করা হয়। আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তাঁরা জানায়, অস্ত্রে সজ্জিত হয়ে ঘটনাস্থলে দস্যুতা করার উদ্যেশে উপস্থিত হয়।

র‌্যাব ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মোঃ নুরুজ্জামান জানান, আটককৃত আসামী, উদ্ধারকৃত মালামাল আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে ২৬ ডিসেম্বর ফেনীর শহরের মহিপাল চৌধুরী মার্কেটে র‌্যাবের অভিযানকালে বিদেশী অবৈধ সিগারেটসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৭। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ জানতে পারে কতিপয় লোক অবৈধভাবে বিদেশী তামাক জাতীয় দ্রব্য (সিগারেট) আমদানী করে মহিপালের বিভিন্ন দোকানে বিক্রয় করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ২৬ ডিসেম্বর বিকেলে মহিপাল তৈয়বিয়া নুরিয়া দাখিল মাদ্রাসা পাশে চৌধুরী মার্কেটের অভিযান চালায় র‌্যাব। এসময় বস্তা ও কাটুন নিয়া দৌড়ে পালানোর সময় মোঃ ফিরোজ আলম ওরপে সুমন (৩২) ও শ্রী মানিক চৌধুরী (৬০ আটক করে।

আটককৃতদের হেফাজতে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশী করে ১৮,৯১৫ (আঠার হাজার নয়শত পনের) পিস বিদেশী অবৈধ সিগারেট উদ্ধার করা হয়।

আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানায়, সিগারেটগুলে তারা বিভিন্ন দেশ হতে অবৈধ উপায়ে সংগ্রহ করে বাংলাদেশের বিভিন্ন স্থানে পাইকারী মূল্যে বিক্রয় করছে। উদ্ধারকৃত বিদেশী অবৈধ সিগারেটের আনুমানিক মূল্য ২ লাখ টাকা।

আটককৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *