ফেনী

ফেনীতে পুলিশের ডিআইজি পরিচয়ে চাঁদাবাজকে দুই দিনের রিমা’ন্ডে

ফেনীসহ দেশের বিভিন্ন স্থানে ডিআইজি-এসপি পরিচয়ে কোটি টাকা হাতি’য়ে নেয়া ফখরুদ্দিন মোহাম্মদ আজাদকে ২ দিনের রি’মান্ড দিয়েছে ফেনীর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে। দীর্ঘদিন ধরে তাঁকে খুঁজছিলো আইনশৃঙ্খলা বাহিনী। সম্প্রতি তাঁকে গ্রে’প্তার করলে বের হয়ে আসে অপ’রাধের আদ্যপ্রাপ্ত।বৃহস্পতিবার ফেনীর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাকে হাজির করে সাত দিনের রি’মান্ড আবেদন করে পিবিআই। শুনানি শেষে বিচারক এএসএম এমরান দুই দিনের রি’মান্ড মঞ্চুর করেন।

ফেনী পুলিশ ব্যুরো অব ইনভিস্টিকেশন (পিবিআই) পরিদর্শক (ওসি) শাহ আলম জানান, ফখরুদ্দিন মোহাম্মদ আজাদ দীর্ঘদিন ধরে কখনো ডিআইজি, কখনো এসপি সেজে মানুষকে বিভিন্ন প্র’লো’ভন দেখিয়ে প্র’তা’রণা করতেন। গত ১৪ জানুয়ারি রাজধানীর খিলগাঁও থেকে তাকে আ’টক করা হয়। ঢাকা, কুমিল্লা, ফেনী ও সোনাগাজীতে তাঁর বিরুদ্ধে বেশ কয়েকটি মা’মলা রয়েছে।

ওসি শাহ আলম আরো জানান, ১৯৯১ সালে ফখরুদ্দিন এসআই পদে যোগ দেন। পরে ঘুষ গ্রহণের অভিযোগে চাকরিচ্যুত হন। সেই থেকে প্র’তারণা ও অর্থ আত্মসাতের সঙ্গে জড়িয়ে পড়েন। ২০০০ সালেও তাকে পুলিশের পোষাক, র‌্যাংক ব্যাজ, পুলিশের স্টিকারযুক্ত প্রাইভেটকার, ভু’য়া নিয়োগপত্রসহ গ্রে’ফ’তার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *