ফেনী

ফেনীতে কর্মহীনদের ৭০ মেট্টিকটন চাল দিলেন নাসিম চৌধুরী

করোনা ভাইরাস সংক্রমন এড়াতে সরকারের নির্দেশানা অনুযায়ী ফেনীতে ঘরে থাকা কর্মহীনদের জন্য ৭০ মেট্টিক টন চাল দিয়েছেন প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার ও ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্য্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। আজ রবিবার তার পক্ষ থেকে জেলায় অনুদানের চাল বিতরণ করেন সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

এসময় জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি করিম উল্লাহ বি.কম, সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, পরশুরাম উপজেলা সভাপতি কামাল উদ্দিন মজুমদার ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন, পরশুরাম উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ সফিকুল হোসেন মহিম, জেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক লতিফ খান রায়হান প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া উপজেলা নেতাদের মাধ্যমে ইউনিয়ন পর্যায়ে চাল ভর্তি পিকআপ বুঝিয়ে দেয়া হয়। নাসিম চৌধুরীর চাচাত ভাই পরশুরাম উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল জানান, ফেনী পৌরসভা ও সদর উপজেলা সহ জেলার অপর ৫ উপজেলায় ১০ মেট্টিক টন চাল বিতরণ করা হয়। ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগ নেতৃবৃন্দের সমন্বয়ে বিতরণ করা হবে। প্রতি পরিবারকে ৫ কেজি করে প্রদান করা হবে। করোনা প্রাদুর্ভাব চলাকালিন সময়ে এটি বিতরণ অব্যাহত থাকবে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *