ফেনী

ফেনীতে করোনার উপসর্গে আইসোলেশনে দুই বৃদ্ধের মৃtত্যু

ফেনীতে করোনার উপসর্গ নিয়ে দুই বৃদ্ধের মৃiত্যু হয়েছে। এদের একজন ফেনী জেনারেল হাসপাতাল ও আরেকজন ফেনী ডায়াবেটিস হাসপাতালের হাজী নজির আহম্মদ আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. ইকবাল হোসেন জানান, করোনার উপসর্গ নিয়ে সফিকুর রহমান (৮০) গত রবিবার হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে তার মৃiত্যু হয়। সফিকুর সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের কাটাখিলা গ্রামের বাসিন্দা।

স্থানীয় চরমজলিশপুর ইউপি সদস্য শাহহজাহান সাজু জানান, সফিকুর রহমানকে রাতেই স্বজনরা পারিবারিক কবরস্থানে দাফন করে। তার ৩ ছেলে ও ৬ মেয়ে রয়েছে।

অপরদিকে ফেনী ডায়াবেটিস হাসপাতালের পরিচালক ডা. মোয়াজ্জেম হোসেন জানান, সিরাজুল হক (৮৫) কয়েকদিন ধরে জ্বর-শ্বাসকষ্টে ভুগছেন। অবস্থার অবনতি হলে হাসপাতালের হাজী নজির আহম্মদ আইসোলেশনে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে তিনি মারা যান। সিরাজুল হক ফুলগাজী উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের উত্তর আনন্দপুর গ্রামের বাসিন্দা।

মুন্সীরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন জানান, আজ বৃহস্পতিবার সকালে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। তিনি ৫ ছেলে ও ৩ মেয়ের জনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *