ফেনী

ফেনীতে অর্ধশতাধিক বিএনপি ও যুবদল নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

ফেনীতে অর্ধশতাধিক বিএনপি ও যুবদল নেতাকর্মীর আওয়ামীলীগে যোগদান করেছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শে অনুপ্রাণিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশব্যাপি উন্নয়নে আকৃষ্ট হয়ে এবং ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির নেতৃত্বের প্রতি আস্থা রেখে আওয়ামী লীগে যোগদান করেন।

যোগদানকারীরা হলেন ফেনী সদর উপজেলার কাজীরবাগ ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি মোঃ,নুরুল বাকী ভুঞা, ইউনিয়ন বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন বাদল,ইউনিয়ন বিএনপি নেতা মোঃ শাহজাহান এর নেতৃত্বে অর্ধশতাধিক নেতাকর্মী ও ফেনী জেলা যুবদলের সাবেক সদস্য গিয়াস উদ্দিন।

শনিবার সন্ধ্যায় ফেনী পৌরসভায় ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির হাতে ফুলের তোড়া দিয়ে তারা আনুষ্ঠানিকভাবে আওয়ামীলীগে যোগদান করেন।

এসময় উপস্থিত ছিলেন ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, ফেনী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি, ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক লোকমান হোসেন, কাজীরবাগ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী বুলবুল আহমেদ সোহাগ ও সাধারন সম্পাদক আবদুর রউফসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *