অন্যান্য

মির্জা কাদের নারী আসক্ত, তাকে পাবনা পাঠানো হোক: ফেনীতে আ’লীগ নেতৃবৃন্দ

ফেনীতে তিন আওয়ামী লীগ নেতা ও জনপ্রতিনিধি এক যৌথ সংবাদ সম্মেলনে নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে বিএনপি জামাতের পেইড এজেন্ট, টেন্ডারবাজ, চাঁদাবাজ, উন্মাদ, মাতাল, মাদকাসক্ত, দুশ্চরিত্রবান বলে আখ্যায়িত করেছেন।

মঙ্গলবার দুপুর ১২টায় ফেনী শহরের একটি অভিজাত রেস্তোরায় সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিপটন লিখিত বক্তব্য এসব কথা বলেন। এসময় তারা অভিযোগ করেছেন, তারেক জিয়ার সাথে যোগাযোগ রেখে মির্জা কাদের বিশেষ এজেন্ডা বাস্তবায়ন করছে।

যৌথ সংবাদ সম্মেলনের আয়োজন করেন সোনাগাজী উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিপটন, দাগনভূঁঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন, ফেনী পৌরসভার নব নির্বাচিত মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

তারা বলেন, কাদের মির্জা বিএনপি জামাতের এজেন্ট হিসেবে কাজ করছে। ধৈর্যের বাঁধ ভেঙ্গে গেলে রক্ষা পাবেন না কাদের মির্জা। আমাদের নেত্রী শেখ হাসিনা, ওবায়দুল কাদের ও নিজাম হাজারীর বিরুদ্ধে আবার কথা বললে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করা হবে।

তারা আরও বলেন, মির্জা কাদের সবসময় মাদক নিয়ে পড়ে থাকেন। সে একজন কিলার খুনি, সন্ত্রাস-চাঁদাবাজ। তার হাতে বহু মানুষ খুন হয়েছে। সে নারী আসক্ত। সব সময় নারী নিয়ে থাকেন।

কাদের মির্জা যুক্তরাষ্ট্র ভ্রমণের নামে বিদেশে পালিয়ে থাকা তারেক রহমানসহ বিএনপি, জামায়াতের নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করেন। ভিডিও কনফারেন্সের মাধ্যমে তারেক রহমানের সাথে মিটিং করেন। ভবিষ্যতে মওদুদ আহমেদের আসনে বিএনপি থেকে মনোনয়ন নিশ্চিত করার শর্তে তিনি আওয়ামী লীগের নাম ভাঙিয়ে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করছেন।

তারা মির্জা কাদেরকে অবিলম্বে গ্রেফতার, দলীয় ও প্রশাসনিকভাবে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানান। সংবাদ সম্মেলনে তাকে পাগল বলেও আখ্যায়িত করা হয়। দ্রুত পাবনা মানসিক হাসপাতালে পাঠাতে হবে বলেও দাবি জানান।

সম্মেলনে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুল আলিমসহ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *